এক খাবারের অর্ডার আনলেন ফুডপান্ডার ৪২ ডেলিভারি বয়!

  • নিউজ ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: ডিসেম্বর ৫, ২০২০, ০৬:২৭ পিএম
এক খাবারের অর্ডার আনলেন ফুডপান্ডার ৪২ ডেলিভারি বয়!

ঢাকা: সাত বছরের এক শিশু তার এবং তার দাদীর জন্য দুই বাক্স ফ্রায়েড চিকেন ফিলে এবং ভাতের জন্য অনলাইন খাবার ডেলিভারি কোম্পানি ফুডপান্ডায় অর্ডার দেয়। তবে ধীরগতির ইন্টারনেটের কারণে তার অর্ডার করতে বেশ ঝামেলা পোহাতে হয়।

অর্ডারের কিছুক্ষণ পর বেল বাঁজায় দরজা খুলতেই ওই শিশুটি দেখে তার বাড়ির সামনে ৪২ জন ডেলিভারি বয় এসে উপস্থিত। দরজার সামনে ৪২ জন ডেলিভারি বয় ৪২টি খাবারের প্যাকেট নিয়ে দাঁড়িয়ে আছেন দেখে স্বাভাবিকভাবেই সাত বছরের শিশুটি ঘাবড়ে যায়।অদ্ভুত এই ঘটনাটি ঘটেছে ফিলিপাইনের সেবু শহরে। অ্যাপের প্রযুক্তিগত ত্রুটির কারণেই এমনটি ঘটেছে।

যেখানে বিল হওয়ার কথা ছিল ফিলিপাইনের মুদ্রায় মাত্র ১৮৯ পিএইচপি, সেখানে তা গিয়ে দাঁড়ায় ৭৯৪৫ পিএইচপিতে।

তবে নিজেই যে এই কাণ্ড ঘটিয়েছে তা প্রথমে বুঝতেই পারেনি ওই শিশু। পরে ডেলিভারি বয়রা পুরো বিষয়টি তাকে বোঝায়। এদিকে ডেলিভারি বয়দের কারণে শহরের গুরুত্বপূর্ণ রাস্তা বারাঙ্গায় মাবোলো দিনের ব্যস্ত সময়ে প্রায় থমকে যায়।

এ সময় পুরো ঘটনাটি ফেসবুকে লাইভ করছিলেন ওই শিশুরই এক প্রতিবেশী। শিশুর দাদীর কথামতো সোশ্যাল মিডিয়ায় অতিরিক্ত খাবার কেনার কথা ফেসবুক লাইভে জানানো হয়। শেষমেষ, তাদের সাহায্য করতে এগিয়ে আসেন প্রতিবেশীরা। তারাই অতিরিক্ত খাবারের প্যাকেটগুলো কিনে নেন।

সোনালীনিউজ/আইএ

Link copied!