টিভি লাইভে বাবা, আচকা ঢুকলো দুই শিশু; অতঃপর... (ভিডিও)

  • বিচিত্র-সংবাদ ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: মার্চ ১১, ২০১৭, ১২:১১ পিএম
টিভি লাইভে বাবা, আচকা ঢুকলো দুই শিশু; অতঃপর... (ভিডিও)

বিবিসি লাইভে অধ্যাপক রবার্ট কোলি

ঢাকা: টিভিতে লাইভ দিচ্ছে বাবা আচমকা ওই প্রোগ্রামে দুই শিশু সন্তান ঢুকে নাচানাচি শুরু করলো। এদিকে তাদের দাদিমা দেখতে পেরে দৌড়ে তিনিও ঢুকে মাছ ধরার মত করে তাদের টেনে হেচড়ে বের নিয়ে যাচ্ছিলো। এই পুরো ঘটনা দেখেছে বিশ্ব। ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

ঘটনাটি ঘটেছে ব্রিটিশ গণমাধ্যম বিবিসি এক লাইভ সাক্ষাতকার প্রোগ্রামে। যা ইতমধ্যেই সামাজিক যোগযোগ মাধ্যম ও ইউটিউবে ভাইরাল হয়ে গেছে।

শুক্রবার দক্ষিণ কোরিয়ার প্রেসিডেন্ট পাক গান হে-র অভিশংসন নিয়ে বিবিসিতে সাক্ষাতকার দিচ্ছিলেন দক্ষিণ কোরিয়ার পুশান থেকে অধ্যাপক রবার্ট কোলি এ সময় আলোচিত এ ঘটনাটি ঘটে।

স্ত্রী ও মেয়েসহ অধ্যাপক রবার্ট কোলি

লাইভ ওই অনুষ্ঠানে দেখা যায়, যখন অধ্যাপক কোলি উপস্থাপক জেমস মেনেনদেজের সঙ্গে কথা বলছেন হঠাৎ তার চার বছরের সন্তান মারিওন ঘরের ভিতরে ঢুকে নাচানাচি শুরু করে, মারিওনের পিছুপিছু নয় মাসের ছোট ছেলে জেমসও ঢুকে পরে।

এমন সময় তাদের ঘর থেকে নিয়ে যেতে দৌড়ে ঘরে ঢুকে পড়েন তাদের দাদিমা এলেন কেলি। এক রকম টেনে হেঁচড়ে ঘর থেকে বের করেন তাদের। 

এলেন কোলি যুক্তরাষ্ট্রের ওহিও রাজ্যে বসবাস করেন। তিনি ডেইলি মেইলকে বলেছেন, “দেখি ছেলে (অধ্যাপক কোলি) যে ঘরে লাইভ দিচ্ছে সে ঘরে বাচ্চারা ঢুকে পড়েছে, এবং চিল্লাচিল্লি করছে তখন তাদের সরিয়ে নিয়েছি।”

“কিন্তু তা হয়েছে একটু দ্রুত”। সূত্র: মিরর অনলাইন।

ভিডিও: 

সোনালীনিউজ ডটকম/ঢাকা/এআই
 

Link copied!