মদ খেয়ে বিশ্ব রেকর্ড গড়লেন দিল্লির মুখ্যমন্ত্রী!

  • বিচিত্র সংবাদ ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: আগস্ট ১১, ২০১৮, ০৩:২২ পিএম
মদ খেয়ে বিশ্ব রেকর্ড গড়লেন দিল্লির মুখ্যমন্ত্রী!

ঢাকা : দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল মদ খেয়ে বিশ্বরেকর্ড করেছেন; এমন লেখা সম্বলিত পোস্টার ছড়িয়ে পড়েছে ভারতের রাজধানী দিল্লির প্রতিটি অলিতে গলিতে। এই ঘটনা এরই মধ্যে দেশটির সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের মধ্যে ভাইরাল হয়ে গেছে। এ ঘটনার পর তীব্র সমালোচনার মধ্যে পড়েছেন তিনি।

ওই পোস্টারে দেখা যাচ্ছে, দিল্লির মুখ্যমন্ত্রী একটি মদের বোতল নিজের মুখের কাছে ধরে রয়েছেন। পোস্টারে লেখা রয়েছে- একদিনে ৮০ হাজার টাকার মদ খেয়ে কেজরিওয়াল ওয়ার্ল্ড রেকর্ড করেছেন। গরিবরা খেতে না পেয়ে মারা যাচ্ছে, অন্যদিকে মুখ্যমন্ত্রী জনসাধারণের টাকার অপব্যবহার করছেন।

বিভিন্ন গণমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, কেজরিওয়াল ২০ ঘণ্টার মধ্যে আতিথেয়তার জন্য ২ লাখ টাকা ব্যয় করেছেন। আর এই অভিযোগকে ভিত্তি করে এবার সমালোচনায় মুখর হয়েছে ভারতীয় জনতা পার্টি (বিজেপি)।

গেরুয়াশিবিরের পক্ষ থেকেই পোস্টারটি তৈরি করা হয়েছে। বিজেপি-আকালি জোটের পক্ষে বিধায়ক মনজিন্দর সিং সিরসা এই পোস্টার সমগ্র দিল্লিতে ছড়িয়ে দিয়েছেন।

প্রতিবেদনে বলা হয়, সম্প্রতি কর্ণাটকে কুমারস্বামীর মুখ্যমন্ত্রী হিসেবে শপথ গ্রহণের অনুষ্ঠানে অন্যান্য রাজ্যের নেতাদের আমন্ত্রণে বিপুল পরিমাণ অর্থ ব্যয় হয়। কেজরিওয়ালকে আমন্ত্রণে যে অর্থ ব্যয় হয় তাতে তালিকায় দ্বিতীয় স্থানে রয়েছেন তিনি।

কুমারস্বামীর সাত মিনিটের শপথগ্রহণে কর্ণাটক সরকারে মোট ৪২ লাখ টাকা ব্যয় হয়৷ মুখ্যমন্ত্রী চন্দ্রবাবু নায়ডুর জন্য ৮.৭২  লাখ এবং দিল্লির মুখ্যমন্ত্রীর কেজরিওয়ালের জন্য ১.৮৫ লাখ টাকা ব্যয় হয়েছে।
 
জানা গেছে, বেঙ্গালুরুর একটি হোটেলে দুই ঘণ্টার মধ্যে মদ্যপান করে ৭৬ হাজার টাকা ব্যয় করেন কেজরিয়াল। আর তাই নিয়ে বিজেপি নেতা মনোজ তিওয়ারি মদ্যপানের বিষয়টিকে টেনে এনে কটাক্ষ করেন।

তিনি টুইটবার্তায় লিখেন, এবার বোঝা যাচ্ছে দিল্লিতে কেন সিসিটিভি বসানো সম্ভবপর হয়নি।

সোনালীনিউজ/ঢাকা/জেডআরসি/এইচএআর

Link copied!