ছেলেকে ট্রেন থেকে ফেলে হত্যা করল মায়ের প্রেমিক!

  • বিচিত্র সংবাদ ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: জুন ২১, ২০১৯, ১০:৫৭ পিএম
ছেলেকে ট্রেন থেকে ফেলে হত্যা করল মায়ের প্রেমিক!

সংগৃহীত

ঢাকা: চলন্ত ট্রেন থেকে ফেলে এক স্কুল ছাত্রকে হত্যার অভিযোগে এক মা ও তার পরকীয়া প্রেমিককে আটক করেছে পুলিশ। পুলিশের ধারণা ট্রেন থেকে ফেলে ওই কিশোরকে হত্যা করা হয়েছে। এ ঘটনা ঘটেছে ভারতের হাওড়ার চ্যাটার্জিহাটের মান্নাওয়ার এলাকায়।

বৃহস্পতিবার (২০ জুন) দুপুরে স্কুল থেকে অষ্টম শ্রেণিতে পড়ুয়া শুভম নামের ওই ছাত্র না ফেরায় স্থানীয় থানায় একটি নিখোঁজ ডায়েরি করে ওই কিশোরের পরিবার। এরপর রাত ১০টা নাগাদ জানা যায় শুভমের মা কাকলিদেবীর প্রেমিক রঞ্জিত ভড় নিয়ে গেছে শুভমকে। পরে অভিযান চালিয়ে গভীর রাতে কাঁকুড়গাছি স্টেশনে কিশোরের মরদেহ উদ্ধার করে পুলিশ। কলকাতা পুলিশের সূত্রে খবর পায় হাওড়া পুলিশ।

লাশ উদ্ধারের পর শুক্রবার (২১ জুন) পরিবারে কাছে শুভমের লাশ হস্তান্তর করা হয়।

এ বিষয়ে পুলিশ জানায়, শুভমের বাবা মারা গেছে বছর পাঁচেক আগে। তারপর থেকে মা কাকলী রায়ের কাছেই থাকত শুভম। রঞ্জিত ভড় নামে এক ব্যক্তির সঙ্গে সম্পর্ক ছিল শুভমের মায়ের।

পুলিশ কথা বলে রঞ্জিতের সঙ্গে। পুলিশের দাবি, দু’জনের কথায় বহু তথ্যের অমিল সামনে আসে। এরপরই রঞ্জিতকে জিজ্ঞাসাবাদ শুরু করে পুলিশ। জেরার মুখে তিনি স্বীকার করেন, তাদের দু’জনের সম্পর্কে কাঁটা হয়ে দাঁড়ানোর কারণেই শুভমকে সরিয়ে দেওয়ার পরিকল্পনা করেন তারা।

পরিকল্পনা অনুযায়ী বৃহস্পতিবার (২০ জুন) স্কুল থেকে ফেরার পর শুভমকে ডেকে নিয়ে যান রঞ্জিত। কাঁকুড়গাছি নিয়ে গিয়ে চলন্ত ট্রেনের সামনে ঠেলে ফেলে দেন তাকে। শুভমের মা অবশ্য সেখানে উপস্থিত ছিল না বলে জানিয়েছে পুলিশ।

সোনালীনিউজ/এমএইচএম

Link copied!