• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
৫ম বর্ষপূর্তি পালিত

নতুন সাজে সেজেছে সোনালীনিউজ


নিজস্ব প্রতিবেদক জানুয়ারি ৫, ২০২১, ০৫:০৮ পিএম
নতুন সাজে সেজেছে সোনালীনিউজ

ঢাকা: ‘সংবাদে সমৃদ্ধ... বিশ্বজুড়ে সোনালী স্বপ্ন’ এই স্লোগানকে ধারণ করে সামনে এগিয়ে যাওয়ার প্রত্যয়ে নতুন সাজে সেজেছে অনলাইন নিউজ পোর্টাল সোনালীনিউজ ডটকম। গণমাধ্যমটির পঞ্চম বর্ষপূর্তিতে উন্মোচিত হয়েছে নতুন লোগো, বেড়েছে কাজের পরিধি এবং দায়িত্ব।

নতুন লোগো উন্মোচনের মাধ্যমে সবার আগে সত্য প্রকাশের অঙ্গিকারে আরও একধাপ এগিয়ে গেল সোনালীনিউজ।

পঞ্চম বর্ষপূর্তি উপলক্ষে মঙ্গলবার (৫ জানুয়ারি) বিকেলে ধানমন্ডিস্থ কার্যালয়ে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে নতুন লোগো উন্মোচন করেন বাংলাদেশের শীর্ষস্থানীয় ব্যবসায়ী প্রতিষ্ঠান ইউনুছ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও সোনালীনিউজের প্রকাশক মোহাম্মদ ইউনুছ।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- ইউনুছ গ্রুপের সহকারি ব্যবস্থাপনা পরিচালক (ডিএমডি) জাবেদ নোমান, পরিচালক কামরুল ইসলাম, গ্রুপের উর্ধ্বতন কর্মকর্তা মোহাম্মদ ইউসুফ, সোনালী আইটির সিইও মো. হাসান হাফিজুর রহমান, সোনালীনিউজের সম্পাদক মো. তাজুল ইসলাম, নির্বাহী সম্পাদক সাইফুদ্দিন ইমনসহ প্রতিষ্ঠানের সাংবাদিক এবং কর্মকর্তা-কর্মচারীবৃন্দ। 

সোনালীনিউজের প্রকাশক মোহাম্মদ ইউনুছ বলেন, দেখতে দেখতে পাঁচ বছর হয়ে গেল। ২০২১ সালে নতুন লোগো উন্মোচনের মাধ্যমে আরও দায়িত্বশীল এবং গঠনমূলক ভূমিকা পালন করবে সোনালীনিউজ এটাই আমাদের প্রত্যাশা।

তিনি বলেন, সবসময় বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করতে হবে। মিথ্যা কোনও কিছুকে প্রশ্রয় দেয়া যাবে না। সবার আগে মনে রাখতে হবে, দেশবিরোধী কোনও সংবাদ যাতে না হয়। মহান মুক্তিযুদ্ধে ৩০ লাখ শহীদের রক্তের বিনিময়ে পাওয়া এই দেশের স্বার্থবিরোধী কোনও কাজ করা যাবে না।

তিনি আরও বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বুকে ধারণ করে দেশের স্বার্থে সোনালীনিউজকে উত্তরোত্তর সামনের দিকে এগিয়ে যেতে হবে।

সোনালীনিউজের সম্পাদক মো. তাজুল ইসলাম বলেন, দেশ ও জনগণের স্বার্থে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে আমরা সবসময় বদ্ধপরিকর। সোনালীনিউজের পঞ্চম বর্ষপূর্তিতে আমাদের সকল সাংবাদিকবৃন্দ, কর্মকর্তা-কর্মচারি এবং শুভানুধ্যায়ীদের প্রতি রইলো আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।

সোনালীনিউজের নির্বাহী সম্পাদক সাইফুদ্দিন ইমন বলেন, আমরা পাঁচ বছর অতিক্রম করেছি, এটা অত্যন্ত আনন্দের। এখন সময় শুধু সামনে এগিয়ে চলা। পেছনের সবকিছু ঝেড়ে ফেলে নতুন উদ্যমে সামনে এগিয়ে যাওয়াই আমাদের লক্ষ্য। আমরা চাই মানুষের হাতের মুঠোয় সোনালীনিউজকে পৌঁছে দিতে। এজন্য বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের বিকল্প নেই। 

সোনালীনিউজ/আইএ

Wordbridge School
Link copied!