• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

ঢাকাস্থ ভোলা জার্নালিস্ট ফোরামের সভাপতি সুমন, সম্পাদক তাপসী


নিজস্ব প্রতিবেদক ফেব্রুয়ারি ৯, ২০২১, ০৭:০০ পিএম
ঢাকাস্থ ভোলা জার্নালিস্ট ফোরামের সভাপতি সুমন, সম্পাদক তাপসী

প্রতিনিধি

ঢাকা : বিবিসি বাংলার রাকিব হাসনাত সুমনকে সভাপতি ও দৈনিক আমাদের অর্থনীতির তাপসী রাবেয়া আঁখিকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে ভোলা জার্নালিস্ট ফোরাম, ঢাকা’র ২৫ সদস্যের কমিটি গঠন করা হয়েছে। 

সোমবার (৮ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৯টায় জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে এ কমিটি ঘোষণা করা হয়।

কমিটি গঠন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জ্যেষ্ঠ সাংবাদিক ইদ্রিস মাদ্রাজী এবং সঞ্চালনা করেন ঢাকা রিপোর্টার্স ইউনিটির কার্যনির্বাহী কমিটির সদস্য এমএম জসিম।

এতে সহসভাপতি নির্বাচিত হয়েছেন বৈশাখী টেলিভিনের শাহনাজ বিশ্বাস ইয়াসমিন ও ৭১ টিভির মুজাহেরুল ইসলাম রুমেন, যুগ্ম সম্পাদক নির্বাচিত হয়েছেন দৈনিক সমকালের নাহিদ তন্ময় ও বৈশাখী টেলিভিশনের জয়দেব দাস, অর্থ সম্পাদক নির্বাচিত হয়েছেন দৈনিক ভোরের ডাকের নাজিউর রহমান সোহেল, সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন দৈনিক সময়ের আলোর শাহীন হাওলাদার, দপ্তর সম্পাদক সম্পাদক নির্বাচিত হয়েছেন এনটিভি অনলাইনের ফখরুল ইসলাম শাহীন, প্রচার ও প্রকাশনা সম্পাদক নির্বাচিত হয়েছেন একুশে টেলিভিশনের রিয়াজ সুমন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক নির্বাচিত হয়েছেন দৈনিক ভোরের ডাকের ফজলুর রহমান।

সদস্য পদে নির্বাচিতরা হলেন- দৈনিক খবরপত্রের শাহজাহান সাজু, দৈনিক মানবজমিনের ফরিদ উদ্দিন, বাংলাভিশনের সেকান্দার রেমান, দৈনিক প্রথম আলোর মহিউদ্দিন নিলয়, শীর্ষ নিউজের  সৈয়দ সাইফুল ইসলাম, দৈনিক সমকালের শাহাদাত হোসেন পরশ, দৈনিক কালের কণ্ঠের এসএম আজাদ, দ্য বিজনেস স্ট্যান্ডার্ডের এমএম জসিম, দৈনিক ভোরের ডাকের সাইদুল ইসলাম, দৈনিক সংবাদের সাইফ বাবলু, দৈনিক আমাদের সময়ের  হাসান জাবেদ, দ্য বিজনেস স্ট্যান্ডার্ডের  আব্বাস উদ্দিন নয়ন ও ইয়ামিন সাজেদ।

উপদেষ্টা পরিষদে রয়েছেন কবি নাসির আহমেদ, এএইচ এম বজলুর রহমান, ইদ্রিস মাদ্রাজী, শাহ মতিন টিপু, নাসির আল মামুন, মাসুম বিল্লাহ, কবি হাসান, আসিফ হাসান, ইয়াসিন মোহাম্মদ, আরেফিন ফয়সাল, আমিরুল ইসলাম বাসেত, শাহ আলম শিকদার জয় ও ইউসুফ হোসেন।

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!