• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

রাস্তার পাশে হাত বাঁধা অবস্থায় পাওয়া গেল সাংবাদিক সিয়ামকে 


নিজস্ব প্রতিবেদক এপ্রিল ২৩, ২০২১, ০৮:৫১ পিএম
রাস্তার পাশে হাত বাঁধা অবস্থায় পাওয়া গেল সাংবাদিক সিয়ামকে 

ফাইল ছবি

ঢাকা: সাংবাদিক সিয়াম সারোয়ার জামিলকে ঢাকার সাভার থেকে উদ্ধার করা হয়েছে। শুক্রবার (২৩ এপ্রিল) রাত পৌনে ৮টার দিকে সাভারের নবীনগরে ঢাকা-আরিচা মহাসড়কের পাশে এক ব্যক্তি সিয়ামকে হাত বাঁধা অবস্থায় উদ্ধার করেন। পরে স্বজনদের খবর দেয়া হলে তারা সেখানে ছুটে যান।

জানা গেছে, তিনি ছিনতাইকারীর কবলে পড়েছিলেন। ছিনতাইকারীরা তার কাছ কাছে থাকা মোবাইল, ঘড়ি ও নগদ টাকাসহ মানিব্যাগ নিয়ে গেছে।

সিয়ামের বন্ধু শরীফ বিষয়টি নিশ্চিত করে সাংবাদিকদের বলেন, সিয়ামকে নিকটস্থ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

এর আগে বৃহস্পতিবার (২২ এপ্রিল) সকাল ৭টার দিকে বনানীর বাসা থেকে নাখালপাড়ায় বোনের বাসায় যান সিয়াম। পরে সকাল ১০টার দিকে সেখান থেকে বেরিয়ে যান। তারপর থেকেই তার ব্যবহৃত মোবাইল নম্বরটি বন্ধ পাওয়া যায়। সম্ভাব্য বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া না যাওয়ায় একটি সাধারণ ডায়েরি দায়ের করা হয়।

‘পৃথিবীটা ভীষণ সুন্দর। আর মানুষও। সবাইকে সালাম। ভালো থাকবেন।’ফেসবুকে এমন পোস্ট দেয়ার তিনঘণ্টা পর থেকে পাওয়া যাচ্ছিল না সিয়ামকে। 

সিয়াম নেপালের একটি সংবাদ মাধ্যমে বাংলাদেশ ব্যুরোর জ্যেষ্ঠ প্রতিবেদক এবং যুব ইউনিয়নের কেন্দ্রীয় কমিটির বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক। এছাড়াও দেশের শীর্ষস্থানীয় বিভিন্ন দৈনিকে সমসাময়িক বিষয়ে লেখালেখি করেন।তিনি আইইডি নামে একটি উন্নয়ন সংস্থায় কর্মরত।

সোনালীনিউজ/আইএ 

Wordbridge School
Link copied!