• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সাংবাদিক সিয়ামের শরীরে অসংখ্য ব্লেডের পোঁচ


নিজস্ব প্রতিবেদক এপ্রিল ২৫, ২০২১, ১১:৪৩ এএম
সাংবাদিক সিয়ামের শরীরে অসংখ্য ব্লেডের পোঁচ

ঢাকা : রাজধানীর তেজগাঁও এলাকা থেকে গত বৃহস্পতিবার সকালে নিখোঁজ হয়েছিলেন সাংবাদিক সিয়াম সারোয়ার জামিল (২৯)।

শুক্রবার (২৩ এপ্রিল) সন্ধ্যায় আশুলিয়ার একটি এলাকা থেকে হাত বাঁধা অবস্থায় তাকে পাওয়া যায়।  তার শরীরে ছিল অসংখ্য ব্লেডের পোঁচ।

শুক্রবার দুপুরে তার স্ত্রী শারমিন সুলতানা আভা জামিলের সন্ধান পাওয়া যাচ্ছে না উল্লেখ করে তেজগাঁও থানায় জিডি করেন।

জিডিতে বলা হয়, বৃহস্পতিবার ভোর সাড়ে ৬টার দিকে রাজধানী বনানীর বিটিসিএল কলোনির বাসা থেকে বের হয়ে পশ্চিম নাখালপাড়া বড় বোনের বাসায় যান। সেখান থেকে সকাল ১০টার দিকে বের হন। তার পর আর বাসায় ফেরেননি তিনি। বোনের বাসা থেকে বের হওয়ার পরেই ফোন বন্ধ হয়ে যায় সিয়ামের।

নিখোঁজের প্রায় ২৪ ঘণ্টা পর চোখ-হাত বাঁধা অবস্থায় সিয়ামকে রাস্তায় ফেলে যায় অপহরণকারীরা। স্বাস্থ্য কমপ্লেক্সে কথা হয় সিয়ামের সঙ্গে। এমন অবস্থা কীভাবে হলো, এখানে এখানে এলেন?

সিয়াম বলেন, ‘গতকালকে সন্ধ্যার সময় আমিনবাজার ব্রিজের পাশে ফাঁকা জায়গাটায় আমি হাঁটছিলাম। ওই সময় আমার হাতের ফোনসহ একজন টেনে নিয়ে যায়। তাৎক্ষণিকভাবে আরো দুজন পেছন থেকে আমাকে ধরে এবং ওই পরিস্থিতিতে আমাকে জোরপূর্বক মাটিতে ফেলে দেয়। তার কিছুক্ষণ পরে চোখও বেঁধে ফেলে।’

সিয়াম জানান, এ সময় একটা গাড়ি আসে সেই গাড়িতে উঠিয়ে নেওয়া হয় তাকে। সেটি কী ধরনের গাড়ি, সে বিষয়ে কোনো ধারণা নেই তার। বলেন, ‘তার পরে ওইখান থেকে রাতে ওই গাড়িতেই রেখে দেওয়া হয়েছিল আমাকে। সেখানে আমাকে এক বেলা খাবার দেওয়া হয়েছে।’

এই সাংবাদিকের গা ব্লেড দিয়ে অসংখ্যবার কাটা হয়েছে। তাকে প্রাথমিকভাবে দেখা ধামরাই হাসপাতালের এক চিকিৎসক বলেছেন, তার অবস্থা ভালো না। তাকে চেতনানাশকও খাওয়ানো হয়েছে।

ধামরাই উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নূর রিফফাত আরা বলেন, আমরা ধারণা করছি, অসুস্থ ওই সাংবাদিককে চেতনানাশক কিছু খাওয়ানো হয়েছে।

এ ছাড়া শরীরে অসংখ্য ব্লেডের আঘাতের চিহ্ন রয়েছে। তার শারীরিক অবস্থা বেশি ভালো না। স্বজনরা তাকে এখানে চিকিৎসা দিতে চাচ্ছেন না। সে ক্ষেত্রে তাকে দ্রুত অন্য কোনো হাসপাতালে ভর্তি করাতে হবে। আমরা তাকে প্রাথমিক চিকিৎসক দিয়েছি।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!