• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৩ মে, ২০২১, ৩০ বৈশাখ ১৪২৮
abc constructions

মুনিয়ার মৃত্যুর ঘটনায় হুইপপুত্র শারুনের বিরুদ্ধে মামলা


নিজস্ব প্রতিবেদক মে ২, ২০২১, ০৩:৪৫ পিএম
মুনিয়ার মৃত্যুর ঘটনায় হুইপপুত্র শারুনের বিরুদ্ধে মামলা

ঢাকা: রাজধানীর গুলশানের ফ্ল্যাট থেকে কলেজ শিক্ষার্থী মোসারাত জাহান মুনিয়ার ঝুলন্ত লাশ উদ্ধারের ঘটনায় হুইপপুত্র শারুনের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। 

রোববার (২ মে) আত্মহত্যার প্ররোচনার অভিযোগে এ মামলা করেন মুনিয়ার ভাই আশিকুর রহমান সবুজ।

এর আগে, সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে সরকার দলীয় হুইপ ও চট্টগ্রামের সাংসদ সামশুল হক চৌধুরীর ছেলে শারুন চৌধুরীর সঙ্গে মুনিয়ার কিছু কথোপকথন।এর পরিপ্রেক্ষিতে শারুন চৌধুরীকে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ।

এ বিষয়ে শারুন গণমাধ্যমকে জানান, মুনিয়ার সঙ্গে তার পরিচয় ছিলো। গত বছর হোয়াটসঅ্যাপে তার সঙ্গে যোগাযোগ করে মেয়েটি। তখন শারুন তাকে জানান- মুনিয়া যার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন, সেই একই ব্যক্তির সঙ্গে তার সাবেক স্ত্রীর সম্পর্ক ছিলো।

তবে ফেসবুকে তার সঙ্গে কথোপকথনের যে স্ক্রিনশট ছড়ানো হচ্ছে সেগুলো মিথ্যা দাবি করে শারুন বলেন, সত্য-মিথ্যা যাচাইয়ে এই কথোপকথনগুলোর ফরেনসিক পরীক্ষা-নিরীক্ষা করা দরকার।

গত ২৬ এপ্রিল সন্ধ্যায় গুলশানের একটি ফ্ল্যাট থেকে মুনিয়ার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। গুলশান বিভাগের উপকমিশনার সুদীপ চন্দ্র চক্রবর্তী গণমাধ্যমকে জানান, ওই ফ্ল্যাটে এক শিল্পপতির যাতায়াত ছিল। কোন অবস্থার পরিপ্রেক্ষিতে মুনিয়া আত্মহত্যা করেছেন, তদন্ত করে দেখবে পুলিশ।

সোনালীনিউজ/আইএ

Haque Milk Chocolate Digestive Biscuit
Wordbridge School