• ঢাকা
  • রবিবার, ২৯ মে, ২০২২, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯

‘৯ মাস হয়েছে বিয়ে করেছি, স্ত্রীর আমাকে বুঝে উঠতে সময় লাগবে’


নিজস্ব প্রতিবেদক মে ৮, ২০২২, ০৪:২৫ পিএম
‘৯ মাস হয়েছে বিয়ে করেছি, স্ত্রীর আমাকে বুঝে উঠতে সময় লাগবে’

রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন ও তার স্ত্রী শাম্মী আকতার মনি।ফাইল ছবি:

ঢাকা: স্ত্রীর ফোনের পর টিটিই বরখাস্তের ঘটনায় রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন বলেছেন, ৯ মাস হয়েছে নতুন বিবাহ করেছি, স্ত্রীর আমাকে বুঝে উঠতে আরও সময় লাগবে। রোববার (৮ মে) দুপুরে রেলভবনে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

রেলমন্ত্রী বলেন, আমি ১৩ বছরের এমপি। আমার স্ত্রী তো আমার রাজনৈতিক জীবনের সঙ্গে পরিচিত নন। আমার যে আগের স্ত্রী ছিলেন, তিনি নির্বাচন করতে গিয়ে মারা গেছেন। নতুন যাকে স্ত্রী হিসেবে নিলাম, আমাকে বুঝতে তার সময় লাগবে। একদিনে তো এ জায়গায় আমি আসিনি।  

তাকে না জানিয়ে স্ত্রীর ওই ফোন করা ঠিক হয়নি উল্লেখ করে রেলমন্ত্রী বলেন, একজন যাত্রী হলে করতে পারে। কিন্তু মন্ত্রীর বউ হিসেবে তিনি সেটি করতে পারেন না। আমার স্ত্রীর যদি রেলের ব্যাপারে কোনো অভিযোগ থাকে, তা হলে তার উচিত ছিল বিষয়টি আগে আমাকে বলা। এটিই স্বাভাবিক। এই জায়গাটাই কিছুটা ব্যত্যয় হয়েছে বলে আমার ধারণা। যে কারণে আমি মনে করি, টিটিইকে বরখাস্ত করা ঠিক হয়নি। আমরা তাই সেটি প্রত্যাহার করে নিয়েছি। 

আমার স্ত্রীর ওই আত্মীয়দের সঙ্গে কোনো কথা হয়নি এবং তথ্যটি মিথ্যা বলে জানান তিনি। 

স্ত্রীর আত্মীয়কে না চেনার বিষয়ে মন্ত্রী বলেন, মাত্র ৯ মাস হলো আমার বিয়ে হয়েছে। নতুন যে স্ত্রীকে আমি গ্রহণ করেছি, তিনি ঢাকাতেই থাকেন। তার মামাবাড়ি ও নানাবাড়ি পাবনা। আমি শুনেছি তারা আমার আত্মীয়। এটি এখন ঠিক, যেটি আমিও এখন শুনছি। এর আগে পর্যন্ত আমি জানতাম না, এরা কারা এবং আমার জানার কথাও না। গতকাল পর্যন্ত জানতাম না যে অভিযোগকারীরা আমার স্ত্রীর আত্মীয়। পরে জানতে পেরেছি। 

সোনালীনিউজ/আইএ

Wordbridge School
Sonali IT Pharmacy Managment System