• ঢাকা
  • রবিবার, ২৯ মে, ২০২২, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯

আশার বাণী শোনালেন বাণিজ্যমন্ত্রী


নিজস্ব প্রতিবেদক মে ১৩, ২০২২, ০৯:৫৯ পিএম
আশার বাণী শোনালেন বাণিজ্যমন্ত্রী

ফাইল ছবি

ঢাকা: সয়াবিন তেলসহ নিত্যপণ্যের দাম নিয়ে আশার বাণী শোনালেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি। তিনি বলেছেন, তেল নিয়ে ব্যবসায়ীদের কারসাজি করতে দেওয়া হবে না। আমরা কঠোরভাবে বাজার মনিটরিং করছি। কিছুদিনের মধ্যে সব কিছুর দাম কমে আসবে।

শুক্রবার (১৩ মে) রংপুরের পীরগাছা উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সবাইকে সৎ হওয়ার পরামর্শ দিয়ে বাণিজ্যমন্ত্রী বলেন, সৎ ও সততা নিয়ে আগামী দিনে পথ চলতে হবে। নম্র-ভদ্র নেতাকর্মীদের দলের জন্য এগিয়ে আসতে হবে। আওয়ামী লীগের সহযোগী সংগঠনকে শক্তিশালী করতে হবে। আগামী দিনের নেতৃত্বে প্রমাণিত হবে আসল নেতার পরিচয়।

রংপুরের পীরগাছা উপজেলা পরিষদ অডিটরিয়ামে সম্মেলনের উদ্বোধন করেন রংপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সিরাজুল ইসলাম প্রামাণিক। প্রধান বক্তা হিসেবে ছিলেন জেলা স্বেচ্ছোসেবক লীগের সাধারণ সম্পাদক ধনজিৎ ঘোষ তাপস।

উপজেলা স্বেচ্ছোসেবক লীগের আহ্বায়ক মোশারফ হোসেন লিটনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি তছলিম উদ্দিন ও সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মাহমুদ মিলনসহ জেলা ও উপজেলা পর্যায়ের আওয়ামী লীগ, যুবলীগ, কৃষক লীগ ও স্বেচ্ছোসেবক লীগের নেতাকর্মীরা।

সম্মেলনে জাহিদুল ইসলাম জাহিদ সভাপতি ও মো. সুমন ওয়াহিদ সাধারণ সম্পাদক নির্বাচিত হন। নতুন সভাপতি জাহিদুল ইসলাম জাহিদের আগে উপজেলা ইউপি সদস্য ফোরামের সভাপতি ছিলেন। সাধারণ সম্পাদক সুমন ওয়াহিদ জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য। আগামী এক মাসের মধ্যে ৭১ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে বলে জানান নতুন সভাপতি জাহিদুল ইসলাম জাহিদ।

সোনালীনিউজ/আইএ

Wordbridge School
Sonali IT Pharmacy Managment System