• ঢাকা
  • সোমবার, ২৭ জুন, ২০২২, ১৩ আষাঢ় ১৪২৯

পাঁচ মন্ত্রণালয়ে নতুন সচিব


নিজস্ব প্রতিবেদক মে ১৮, ২০২২, ০৫:৩৪ পিএম
পাঁচ মন্ত্রণালয়ে নতুন সচিব

ঢাকা: সরকারের পাঁচ মন্ত্রণালয়ে সচিব পদে নিয়োগ পেয়েছেন প্রশাসনের ৫ কর্মকর্তা। তাদেরকে নতুন কর্মস্থলে পদায়ন করে বুধবার (১৮ মে) প্রজ্ঞাপন জারি করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়।

রাষ্ট্রপতির আদেশক্রমে উপসচিব এবিএম ইফতেখারুল ইসলাম খন্দকার স্বাক্ষরিত প্রজ্ঞাপনে, খুলনার বিভাগীয় কমিশনার মো. ইসমাইল হোসেনকে খাদ্য মন্ত্রণালয়ের সচিব করা হয়েছে।

এছাড়া অর্থ বিভাগের অতিরিক্ত সচিব ড. ফারহিনা আহমেদকে পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের সচিব করা হয়েছে।পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের সচিব মো. মোস্তফা কামালকে করা হয়েছে নৌপরিবহন মন্ত্রণালয়ের সচিব।

কৃষি মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. হাসানুজ্জামান কল্লোল হয়েছেন মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের সচিব।

জ্বালানী ও খনিজ সম্পদ বিভাগের অতিরিক্ত সচিব মো. জাহাঙ্গীর আলমকে সমাজকল্যাণ মন্ত্রণালয়ের সচিব হিসেবে পদোন্নতি প্রদান করা হয়েছে।

অপর এক আদেশে সমাজকল্যাণ মন্ত্রণালয়ের সচিব মাহফুজা আখতারকে বাংলাদেশ ট্রেড অ্যান্ড ট্যারিফ কমিশনের চেয়ারম্যান (সচিব) হিসেবে বদলি করা হয়েছে।

নৌপরিবহন মন্ত্রণালয়ের সচিব মোহাম্মদ মেজবাহ উদ্দিন চৌধুরীকে স্থানীয় সরকার বিভাগ, মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের সচিব মু. আনোয়ার হোসেন হাওলাদারকে স্বাস্থ্যসেবা বিভাগ, রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের (রাজউক) চেয়ারম্যান এ বি এম আমিন উল্লাহ নুরীকে সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগে বদলি করা হয়েছে।

আরেক আদেশে জনপ্রশাসন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. আনিছুর রহমান মিঞাকে রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের (রাজউক) চেয়ারম্যান করা হয়েছে।

সোনালীনিউজ/আইএ

Wordbridge School
Sonali IT Pharmacy Managment System