• ঢাকা
  • সোমবার, ২৬ সেপ্টেম্বর, ২০২২, ১১ আশ্বিন ১৪২৯

জিম করতে গিয়ে তরুণীর মৃত্যু


আন্তর্জাতিক ডেস্ক আগস্ট ১০, ২০২২, ০১:২৪ পিএম
জিম করতে গিয়ে তরুণীর মৃত্যু

ছবি: ইন্টারনেট

ঢাকা : জিম করতে গিয়ে জ্ঞান হারিয়ে ঋত্বিকা দাস (২০) নামের এক তরুণীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার (৯ আগস্ট) বিকেলে ভারতের সোনালি পার্কের জিমে এ ঘটনাটি ঘটে।

জানা যায়, জিম করতে গিয়ে হঠাৎই অসুস্থ হয়ে পড়েন ঋত্বিকা দাস। সঙ্গে সঙ্গে তাকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। 

ভারতের আনন্দবাজার পত্রিকা জানিয়েছে, ভারতের বাঁশদ্রোণী থানার নিরঞ্জন পল্লিতে তরুণীর বাড়ি। ঋত্বিকা দাস স্নাতকের তৃতীয় বর্ষের ছাত্রী ছিলেন। তার বাবা পেশায় অটোচালক। ওজন বেড়ে যাওয়ার কারণেই গত তিন মাস আগে জিমে ভর্তি হয়েছিলেন ঋত্বিকা। ওজন হয়ে গিয়েছিল তার প্রায় ৮৫ কেজি।

তরুণীর এক সঙ্গী জানান, ঋত্বিকা জিমে ঢোকার সময় বলেছিল তার বুকে ব্যথা করছে। সেখানে গিয়ে ওয়ার্ম আপ শুরু করে। তারপর হঠাৎই পড়ে যায়। জিমে থাকা সবাই মিলে ঋত্বিকাকে তুলে চোখে মুখে পানি দেয়। তারপর যখন দেখল তার জ্ঞান ফিরছে না, তখন সঙ্গে সঙ্গে তাকে এমআর বাঙ্গুর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সঙ্গে সঙ্গেই তার বাড়িতে খবর দেওয়া হয়।

ঋত্বিকার ফুপা বলেন, ‘ঋত্বিকার বড় কোনো রোগ ছিল না। কি হলো, কিছুই বুঝতে পারছি না। তবে জিমগুলো যাতে ঠিকঠাক নির্দেশিকা মেনে চলে, সেটা নিশ্চিত করা দরকার। আমরা এটাই চাইব।’

পুলিশ সূত্রে জানা যায়, তরুণীর মৃত্যুর কারণ এখনো জানা যায়নি। ময়নাতদন্তের পরই জানা যাবে মৃত্যুর আসল কারণ।

সোনালীনিউজ/এমএস

Wordbridge School
Sonali IT Pharmacy Managment System