• ঢাকা
  • সোমবার, ২৬ সেপ্টেম্বর, ২০২২, ১১ আশ্বিন ১৪২৯

গার্ডার পড়ে নিহত রুবেলকে নিয়ে ৭ বউয়ের টানাটানি


নিউজ ডেস্ক  আগস্ট ১৬, ২০২২, ০৪:৩৫ পিএম
গার্ডার পড়ে নিহত রুবেলকে নিয়ে ৭ বউয়ের টানাটানি

ঢাকা: রাজধানীর উত্তরায় বিআরটি প্রকল্পের ফ্লাইওভারের গার্ডারে চাপা পড়ে নিহত পাঁচজনের মধ্যে একজন রুবেল হাসান (৬০)। তিনি সাতটি বিয়ে করেছেন বলে জানা গেছে। 

ময়নাতদন্ত শেষে মর্গের সামনে এসে একে একে তার মরদেহ দাবি করেনে স্ত্রীরা। এসব স্ত্রীর কয়েকজনের সঙ্গে রুবেল হাসানের সন্তানও আছে বলে দাবি করেছেন তারা।

মঙ্গলবার (১৬ আগস্ট) দুপুরে রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের এ ঘটনা ঘটে। 

এ বিষয়ে হাসপাতালের ফরেনসিক মেডিসিন বিভাগের চিকিৎসক ডা. নাশেদ জামিল বলেন, “যথাযথ প্রক্রিয়ায় মরদেহগুলোর ময়নাতদন্ত হয়েছে। মরদেহ থেকে নমুনা সংগ্রহ করা হয়েছে। তবে রুবেলের বিষয়ে এখনও কোনো সিদ্ধান্তে পৌঁছাতে পারেননি তারা।”

এদিকে জানা যায় স্ত্রীরা সবাই রুবেলের মরদেহ দাবি করছেন। তাদের সঙ্গে সন্তানরাও এসেছে। তবে স্ত্রীদের একজন আরেকজনের বিয়ের ব্যাপারে কিছু জানেন না, এমনকি রুবেল যে বিয়ে করেছেন সাতটি তা কেউ বিশ্বাস করতে পারছেন না।

প্রসঙ্গত, সোমবার (১৫ আগস্ট) বিকেলে উত্তরা জসীম উদ্দীন এলাকায় আড়ংয়ের সামনে ক্রেন দিয়ে একটি গার্ডার ওপরে ওঠানো হচ্ছিল। এ সময় ক্রেন উল্টে সেটি প্রাইভেটকারের ওপর পড়ে। গার্ডার পড়ে প্রাইভেটকারটি দুমড়ে-মুচড়ে যায়। এতে প্রাইভেটকারের ভেতরে থাকা সাতজনের মধ্যে পাঁচজন নিহত হয়।

নিহতরা হলেন রুবেল (৬০), ফাহিমা (৪০), ঝরনা (২৮), জান্নাত (৬) ও জাকারিয়া (২)। বেঁচে যাওয়া দুইজন হচ্ছেন নবদম্পতি হৃদয় ও রিয়া মনি। গত শনিবার তাদের বিয়ে হয়।

সোনালীনিউজ/এম

Wordbridge School
Sonali IT Pharmacy Managment System