• ঢাকা
  • সোমবার, ০৬ ফেব্রুয়ারি, ২০২৩, ২৪ মাঘ ১৪২৯

বিএনপি অফিসে ডগ স্কোয়াড দিয়ে তল্লাশি


নিজস্ব প্রতিবেদক ডিসেম্বর ৮, ২০২২, ০৫:৫৪ পিএম
বিএনপি অফিসে ডগ স্কোয়াড দিয়ে তল্লাশি

ঢাকা: নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে ডগ স্কোয়াড দিয়ে তল্লাশি চালিয়েছে পুলিশ। একইসঙ্গে সিআইডির ক্রইম সিন ইউনিটও পুরো অফিস থেকে আলামত সংগ্রহ করেছে। 

বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) দুপুরের পুলিশের এই দুই ইউনিট বিএনপির প্রধান কার্যালয়ে ডগ স্কোয়াড কে-নাইন দিয়ে তল্লাশি চালায় ও আলামত সংগ্রহ করে।

পুলিশের এক কর্মকর্তা সোনলীনিউজকে বলেন, উপরের নির্দেশে কার্যালয়ের গেট খুলে দেয়া হয়৷ এরপর ভিতরে ঢুকে পুলিশের এই বিশেষায়িত ইউনিট দুটি। তারা তাদের কাজ করে বিকেলে বিএনপি অফিস থেকে বের হয়। এরপর আবার কার্যালয়ের গেট বন্ধ করে দেয়া হয়।

এই কর্মকর্তা বলেন, অফিসের ভেতরে কিছু আছে কি না তা দেখতেই এই অভিযান। বিশেষ করে অফিসের কোনো কর্নারে বিস্ফোরক আছে কি না তা ক্ষতিয়ে দেখা। তাই ডগ স্কোয়াড আনা হয়েছিলো। আর সিআইডির ক্রাইম সিন ইউনিট আলামত সংগ্রহ করতে এসেছে। পুরো অফিসে কি কি ছিলো সেগুলো প্রমাণ রাখতেই ক্রাইম সিন ইউনিটকে আনা হয়েছিলো।

এরআগে, সকালে গণমাধ্যম কর্মীরা বিএনপি কার্যালয়ের সামনে যেতে পারলেও ডগ স্কোয়াড ও ক্রাইম সিন ইউনিট আসার পর সবার যাতায়াত বন্ধ করে দেয়া হয়। তারা বেরিয়ে যাওয়ার পর সব কিছু স্বাভাবিক করে দেয় আইন শৃঙ্খলা বাহিনী। 

সোনালীনিউজ/এলআই/আইএ

Wordbridge School