• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

মাশরাফিকে নিয়ে দুঃসংবাদ, পরবর্তী ম্যাচেও...


ক্রীড়া ডেস্ক  ফেব্রুয়ারি ৫, ২০২৩, ০২:০০ পিএম
মাশরাফিকে নিয়ে দুঃসংবাদ, পরবর্তী ম্যাচেও...

ঢাকা: চলমান বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএলে) শুরু থেকেই উড়ছে সিলেট স্ট্রাইকার্স দল। আর এবারের আসরে দলটির নেতৃত্বে আছেন মাশরাফি বিন মর্তুজা। 

গেল ৩০ জানুয়ারি সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে খুলনা টাইগার্সের বিপক্ষে বল করার সময় কুঁচকির চোটে পড়েন মাশরাফি। এরপর দলের হয়ে পরবর্তী ম্যাচে রোববার রংপুর রাইডার্সের বিপক্ষে মাঠে নামেননি মাশরাফি।

মাশরাফির সবশেষ অবস্থা জানতে সিলেট স্ট্রাইকার্সের প্রধান কোচ রাজিন সালেহের সঙ্গে যোগাযোগ করা হয়। সিলেটের এই প্রধান কোচ জানিয়েছেন গ্রুপ পর্বের পরবর্তী ম্যাচেও মাশরাফিকে পাওয়া যাবে না।

শঙ্কা জেগেছে এই অধিনায়কের কোয়ালিফায়ার ম্যাচে খেলা নিয়েও। মাশরাফির কথা বলতে গিয়ে দলটির প্রধান কোচ রাজিন সালেহ বলেন, 'মাশরাফি আগামী ম্যাচেও খেলতে পারবে না।'

কোয়ালিফায়ার ম্যাচে তাকে পাওয়া যাবে কি না এমন প্রশ্নের জবাবে রাজিন বলেন, 'এখনো নিশ্চিত নয়। মাশরাফি বলছে ভালোই লেগেছে গ্রোয়েনে। সে নিজেই বুঝতেছে তার বর্তমান অবস্থা সম্পর্কে। ফিজিও বলেছিল যে ১০ থেকে ১২ দিন লাগে এমন ইনজুরি সারতে। চোট যেহেতু লেগেছিল আরও কয়েকদিন আগে। দেখা যাক কোয়ালিফায়ারে কি হয়।'

চলমান বিপিএলে এখন পর্যন্ত ১০ ম্যাচে ১২ উইকেট শিকার করেছেন মাশরাফি বিন মর্তুজা। সেরা উইকেট সংগ্রাহকের তালিকায় ৭ নম্বরে অবস্থান করছেন সিলেটের এই অধিনায়ক।

সোনালীনিউজ/এম

Wordbridge School
Link copied!