• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

হাজী সেলিমের গাওয়া গান এখন ভাইরাল ভিডিও


নিজস্ব প্রতিবেদক অক্টোবর ২৮, ২০২০, ০১:৩৭ পিএম
হাজী সেলিমের গাওয়া গান এখন ভাইরাল ভিডিও

হাজী সেলিম-ফাইল ছবি

ঢাকা : দেশের তুমুল আলোচিত রাজনীতিবিদদের একজন ঢাকা-৭ আসনের বর্তমান সংসদ সদস্য হাজী মোহাম্মাদ সেলিম। সবার কাছে তিনি হাজী সেলিম নামে পরিচিত। দীর্ঘদিন ধরেই তিনি রাজধানীর লালবাগ, চকবাজার, বংশাল ও কোতোয়ালি এলাকার রাজনীতিতে সক্রিয়। তবে এই নেতা রাজনৈতিক ক্যারিয়ার শুরু করেছিলেন বিএনপি’র রাজনীতি দিয়ে।

১৯৯৬ সালে তৎকালীন অবিভক্ত ঢাকা সিটি কর্পোরেশনের ওয়ার্ড কমিশনার হাজী সেলিম জাতীয় নির্বাচনে এমপি পদে প্রতিদ্বন্দ্বিতা করতে চেয়েছিলেন। কিন্তু নিজ দল বিএনপি তাকে মনোনয়ন না দেওয়ায় যোগ দেন আওয়ামী লীগে। তখন থেকেই বাড়তে শুরু করে তার প্রতাপ, প্রভাব ও নাম। আওয়ামী লীগ নেতা হিসেবে তাকে মনোনয়ন দেয় এবং তিনি এমপি নির্বাচিত হন। তবে ২০০১ সালের নির্বাচনে তিনি হেরে যান বিএনপি প্রার্থী নাসিরউদ্দিন আহমেদ পিন্টুর কাছে।

বিভিন্ন সময় নানা কারণে তাকে সংবাদের শিরোনামে দেখা যায়। তবে সম্প্রতি তিনি আলোচনায় রয়েছেন তার পুত্র ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) ৩০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ইরফান সেলিমের কারণে। নৌবাহিনীর এক কর্মকর্তাকে মারধর ও হত্যার হুমকির মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে।

তারপর থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে হাজী সেলিম সবচেয় আলোচিত ব্যক্তিতে পরিণত হয়েছেন। তার লাইফস্টাইল, রাজনৈতিক জীবনের সাফল্য-ব্যর্থতা নিয়ে নানা বিষয় ভাইরাল হতে দেখা যাচ্ছে। তার ভিড়ে রয়েছে ৫৭ ও ৩৭ সেকেন্ডের কিছু ভিডিও। যেখানে দেখা যাচ্ছে হাজী সেলিম গান গাইছেন। লালবাগ কেল্লায় শুটিং হওয়া সেই ভিডিওতে হাজী সেলিম কণ্ঠ দিয়েছেন ‘ভালোবেসে গেলাম শুধু/ ভালোবাসা পেলাম না’ শিরোনামে তুমুল জনপ্রিয় গানটিতে।

ধারণা করা হচ্ছে, ২০১৫ সালে কোরাবানি ঈদ উপলক্ষে বিটিভিতে প্রচার হওয়া ‘মন্ত্রী ও সাংসদের নিয়ে ঈদ আড্ডা’ নামের অনুষ্ঠানে প্রচার হয়েছিলো গানটি। পাঁচ বছর আগের সেই গান নিয়েই এখন মেতেছেন নেটিজেনরা। তবে প্রায় সবাই গানচিত্রটি নিয়ে ট্রল করছেন।

হাজী সেলিমের কণ্ঠে গাওয়া সেই গানটি দেখুন

সোনালীনিউজ/এএস

Wordbridge School
Link copied!