• ঢাকা
  • মঙ্গলবার, ২৬ জানুয়ারি, ২০২১, ১২ মাঘ ১৪২৭

দেশকে আফগানিস্তান বানানোর ষড়যন্ত্র চলছে


সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি ডিসেম্বর ৪, ২০২০, ১০:২৮ পিএম
দেশকে আফগানিস্তান বানানোর ষড়যন্ত্র চলছে

নারায়ণগঞ্জ : ধর্ম বিভ্রান্তকারিদের ব্যাপারে সজাগ থাকার আহ্বান জানিয়ে নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি একে এম শামীম ওসমান বলেছেন,দেশে গভীর ষড়যন্ত্র চলছে। একটি মহল বাংলাদেশকে আফগানিস্তানে পরিণত করতে চায়। দেশের আলেমদের মধ্যে একটি অংশ ইসলাম ধর্ম নিয়ে বিভ্রান্ত ছড়াচ্ছে। প্রকৃত আলেমগণ তাদের বিভ্রান্ত ছাড়ানোর চক্রান্ত বাস্তবায়ন করতে দেবে না।

শুক্রবার (৪ ডিসেম্বর) দুপুরে সিদ্ধিরগঞ্জের দক্ষিণ মজিববাগ এলাকায় বাইতুর রহমান জামে মসজিদের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তার আগে নবনির্মিত এ মসজিদটির উদ্বোধন করেন নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান মো. আনোয়ার হোসেন।

মসজিদের মোতওয়াল্লী ও থানা আওয়ামী লীগ সভাপতি মজিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে শামীম ওসমান আরো বলেন, আমার নির্বাচনী এলাকায় ৯০ ভাগ উন্নয়ন কাজ শেষ হয়েছে। অবশিষ্ট কাজগুলো অচিরেই সম্পন্ন করা হবে। নারায়ণগঞ্জে একটি বিশ্ববিদ্যালয় স্থাপনের জন্য মাননীয় প্রধানমন্ত্রীর কাছে দাবি জানিয়েছি। এতে তিনি  সম্মতি দিয়েছেন। খুব দ্রুতই বিশ্ববিদ্যালয়সহ একটি মেডিক্যাল কলেজ নির্মাণ করা হবে।

এসময় আরো উপস্থিত ছিলেন, থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজি ইয়াছিন মিয়া, প্রচার সম্পাদক তাজিম বাবু, সাবেক পৌর প্রশাসক আব্দুল মতিন প্রধান, থানা যুবলীগের সভাপতি ও নাসিক প্যানেল মেয়র-২ মতিউর রহমান মতি, নাসিক কাউন্সির শাহজালাল বাদল, ইকবাল হোসেন, ওমর ফারুক, রুহুল আমিন মোল্লা,  আলী হোসেন আলা, ইফতেখার আলম খোকন ও জিএম সাদরিলসহ প্রমুখ।  

সোনালীনিউজ/এমটিআই