• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

নিক্সন চৌধুরীকে একহাত নিলেন কাদের মির্জা


নিজস্ব প্রতিবেদক জানুয়ারি ১৪, ২০২১, ০৪:৩৯ পিএম
নিক্সন চৌধুরীকে একহাত নিলেন কাদের মির্জা

নোয়াখালী: যুবলীগ নেতা ও সাংসদ নিক্সন চৌধুরীকে একহাত নিলেন নোয়াখালীর বসুরহাট পৌরসভার নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী আবদুল কাদের মির্জা।

নিক্সন চৌধুরীর সমালোচনা করে বলেন, ‘তিনি (নিক্সন চৌধুরী) বলেছেন চুনোপুঁটিদের প্রধানমন্ত্রীর কাছে যাওয়ার সুযোগ নেই। নিক্সন চৌধুরী আপনার বয়স কত? আমার রাজনৈতিক বয়স কত? আপনি নিজেই তো ভোট কারচুপি করে এমপি হয়েছেন। আমরা চুনোপুঁটি। আপনার মতো বড়পুঁটিদের জিজ্ঞাসা করে প্রধানমন্ত্রীর কাছে আমি যাব না। আপনিও নিজাম হাজারী এবং একরামুল করিম চৌধুরীর দলের লোক।’

বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) সকালে নোয়াখালীর বসুরহাট পৌরসভার রুপালী চত্বরে নির্বাচনী সভায় তিনি এসব কথা বলেন।

বসুরহাট পৌরসভার নির্বাচন বানচালের ষড়যন্ত্র করা হচ্ছে অভিযোগ করে কাদের মির্জা বলেন, যদি নির্বাচন বানচাল করা হয় তবে এর দায় নির্বাচন কমিশনার, জেলা প্রশাসক ও পুলিশ সুপারকে নিতে হবে।

তিনি বলেন, ভোটের দিন নির্বাচনে দায়িত্বরত কেউ ভোট ডাকাতির সাথে জড়িত থাকলে কোম্পানীগঞ্জের মাটি থেকে তার পালানোর সুযোগ নেই।

নির্বাচনে অংশ নেয়া অন্যান্য দলের প্রার্থীদের উদ্দেশ্যে আওয়ামী লীগের মেয়র প্রার্থী বলেন, শনিবার যদি আমি ভোট কারচুপি করি, ওই দিনই যেন আমার মৃত্যু হয়। তবে আপনারা ভোটের মাঠে না থেকে ভোটের দিন দুপুর ১২টার সময় ভোট বর্জন করবেন না। যদি কোথায়ও কারচুপি হয়, আমাকে জানাবেন। আমি রাজপথে নেমে যাবো।

কাদের মির্জা বলেন, ষড়যন্ত্র শুধু যে ভোট নিয়ে করা হচ্ছে তা নয়, অতীতে এ এলাকায় গ্যাস সরবরাহসহ আরো অনেক বিষয়ে ষড়যন্ত্র হয়েছে। সব বিষয়ে আপনাদের সতর্ক থাকতে হবে।

সোনালীনিউজ/আইএ

Wordbridge School
Link copied!