• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

কাদের মির্জাকে ‘পাগল’ আখ্যা দিলেন নিক্সন চৌধুরী


নিউজ ডেস্ক জানুয়ারি ১৮, ২০২১, ০৯:২৫ পিএম
কাদের মির্জাকে ‘পাগল’ আখ্যা দিলেন নিক্সন চৌধুরী

ঢাকা: নোয়াখালীর বসুরহাট পৌরসভার নবনির্বাচিত মেয়র আবদুল কাদের মির্জাকে ‘পাগল’ আখ্যা দিয়েছেন ফরিদপুর-৪ আসনের এমপি মুজিবুর রহমান চৌধুরী নিক্সন। তিনি বলেছেন, ‘এসব পাগল বাইরে না রেখে, পাবনায় পাঠানো উচিত’।

আরো পড়ুন : শিক্ষা প্রতিষ্ঠান খোলা নিয়ে সরকারের ভাবনার কথা জানালেন সচিব

রোববার (১৭ জানুয়ারি) বিকালে ভাঙ্গা পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের চৌধুরীকান্দা সদরদী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আয়োজিত এক সংবর্ধনা সভায় প্রধান অতিথির বক্তব্যে মেয়র কাদের মির্জাকে নিয়ে এসব বলেন নিক্সন চৌধুরী।

মির্জা কাদের সম্পর্কে সংসদ সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেন, সরকারকে অনুরোধ করব এসব পাগল বাইরে রাখা উচিত না। শিগগরই পাবনায় পাঠানো উচিত।

তিনি উপস্থিত জনতার উদ্দেশে বলেন, ‘আর একটা কথা কইতে মন চাইতেছে। না কইয়া পারি না। আগে দুই একটা ভাঙ্গার পাগল আমারে নিয়া কথা কইত। আমি এত বড় নেতাই হইছি, এখন ভিনদেশি পাগল আমার ওপর খেপছে। তারে আমি কিছু কইছি? তারে আমি চিনি? জীবনে নাম শুনছি? সে কয় আমি ভোট ডাকাতি কইরা এমপি হইছি। পাগলা স্বপ্নে না দেখলে এমন কথা কইতে পারে না।’

নিক্সন চৌধুরী আরো বলেন, ‘পাগলারেও আমি চিনি না, জীবনে দেহি নাই, জীবনে যাই নাই নোয়াখালী। আরে মিয়া নেতা হইতে চান? পরিচিতি চান? পাগলামি কইরা নেতা হওয়া যায় না। আপনাকে প্রমাণ করতে হবে পাগলা আমি আপনারে কিছু কইছি কিনা? সরকারের উচিত এই সব পাগল যথাশীঘ্রই পাবনায় পাঠানো। না হলে গণধোলাই এমন খাবে যে চেহারা চেনা যাবে না।’

সোনালীনিউজ/আইএ

Wordbridge School
Link copied!