• ঢাকা
  • মঙ্গলবার, ০২ মার্চ, ২০২১, ১৭ ফাল্গুন ১৪২৭

নিক্সন চৌধুরীকে ফের যা বললেন কাদের মির্জা


নিজস্ব প্রতিবেদক জানুয়ারি ১৯, ২০২১, ০৬:২৩ পিএম
নিক্সন চৌধুরীকে ফের যা বললেন কাদের মির্জা

নোয়াখালী: মজিবর রহমান চৌধুরী নিক্সন চৌধুরীকে নিয়ে আবার কথা বলেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোটভাই ও বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জা।

তিনি বলেছেন, আপনার (নিক্সন চৌধুরী) কথা বলে আমাকে ভাইরাল হওয়ার দরকার নেই, সন্ত্রাসীদের বিরুদ্ধে অবস্থান নিয়ে আমি আগেই ভাইরাল হয়েছি।

মঙ্গলবার (১৯ জানুয়ারি) বিকেলে বসুরহাট পৌর মিলনায়তনে এক অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন।

নির্বাচনে বিজয়ী হওয়ার পর মহিলা আওয়ামী লীগের নেতাকর্মীদের সঙ্গে কুশলবিনিময় উপলক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

কাদের মির্জা বলেন, আপনার কথা বলে আমাকে ভাইরাল হওয়ার দরকার নেই। আমি সন্ত্রাসীদের বিরুদ্ধে অবস্থান নিয়ে ভাইরাল হয়েছি। আমি অপরাজনীতির বিরুদ্ধে কথা বলে টেন্ডারবাজদের বিরুদ্ধে অবস্থান নিয়ে, অস্ত্রবাজদের বিরুদ্ধে দাঁড়িয়ে, প্রশাসনের অনিয়মের বিরুদ্ধে প্রতিবাদ করে ভাইরাল হয়েছি। আপনার মতো লোকের কথা বলে ভাইরাল হওয়ার দরকার নেই আমার।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহাবুদ্দিন, উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা খিজির হায়াত খান, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আরজুমান পারভিন, নবনির্বাচিত কমিশনার ও আওয়ামী লীগ নেত্রী মাকসুদা আকতার হ্যাপি, কাউন্সিলর এবি সিদ্দিক প্রমুখ।

এর আগে আবদুল কাদের মির্জাকে ‘পাগল’ আখ্যা দিয়ে ফরিদপুর-৪ আসনের এমপি মুজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেছেন, ‘এসব পাগল বাইরে না রেখে, পাবনায় পাঠানো উচিত’।

সোনালীনিউজ/আইএ