• ঢাকা
  • সোমবার, ১৯ এপ্রিল, ২০২১, ৬ বৈশাখ ১৪২৮
abc constructions

দেশে ফিরেছেন মির্জা ফখরুল


নিজস্ব প্রতিবেদক ফেব্রুয়ারি ২৫, ২০২১, ০৮:৫৭ পিএম
দেশে ফিরেছেন মির্জা ফখরুল

ফাইল ছবি

ঢাকা: সিঙ্গাপুরে চিকিৎসা শেষে দেশে ফিরেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) সন্ধ্যায় দেশে ফেরেন তিনি। 

দেশে ফিরে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের টার্মিনালে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন তিনি।

ফখরুল বলেন, খেতাব কেড়ে নিয়ে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের অবদানকে কেউ খাটো করতে পারবে না। আমি আগে বলেছি- জামুকার সিদ্ধান্ত কখনোই দেশের মানুষ মেনে নেবে না। এটা গ্রহণযোগ্য হবে না এদেশের মানুষের কাছে। এই খেতাব তো তিনি অর্জন করেছেন। এটা কারো দয়ায় পাওয়া নয়। যুদ্ধ করেছেন উনি এবং সেটা উনি পেয়েছেন, স্বাধীনতার ঘোষণা করেছেন, উনি সেটা অর্জন করেছেন। সুতরাং এটা নিয়ে আমরা মনে করি যে, জিয়াউর রহমানের কোনো রকমের কোনো ক্ষতি তারা করতে পারবে না।

সিঙ্গাপুরে টিকা দিয়েছেন কি না- জানতে চাইলে বিএনপি মহাসচিব বলেন, সেখানে (সিঙ্গাপুর) বিদেশিদের টিকা দেওয়ার কোনো সুযোগ নেই। আমরা এখানে এসে দেখব কী অবস্থা। রেজিস্ট্রেশন করে তখন চেষ্টা করব।

শরীরের অবস্থা কেমন প্রশ্ন করা হলে ফখরুল বলেন, ভালো না। আই অ্যাম সিক। আমি অসুস্থ, এখনো সুস্থ নই। সিঙ্গাপুরে ১৪ দিন কোয়ারেন্টিনে থেকে তারপরে ডাক্তারদের সঙ্গে দেখা করে সব পরীক্ষা-নিরীক্ষা করে ফিরেছি।

গত ৩০ জানুয়ারি চিকিৎসার জন্য সস্ত্রীক সিঙ্গাপুর যান মির্জা ফখরুল ইসলাম আলমগীর। ২৫ দিন সিঙ্গাপুরে থেকে সস্ত্রীক ঢাকায় ফিরেছেন তিনি।

সোনালীনিউজ/আইএ

Haque Milk Chocolate Digestive Biscuit
Wordbridge School