• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

বিএনপির মিনুকে অবাঞ্ছিত ঘোষণা করল আ.লীগ


নিজস্ব প্রতিবেদক মার্চ ৪, ২০২১, ০৯:২৮ পিএম
বিএনপির মিনুকে অবাঞ্ছিত ঘোষণা করল আ.লীগ

ফাইল ছবি

ঢাকা: বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনুকে অবাঞ্ছিত ঘোষণা করেছে বাঘা উপজেলা আওয়ামী লীগ।

তাকে ৭২ ঘণ্টার মধ্যে সাংবাদিক সম্মেলনের মাধ্যমে ক্ষমা চাওয়ারও আহবান জানানো হয়েছে। তা না হলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করার হুশিয়ারি দেয়া হয়েছে।

বৃহস্পতিবার (৪ মার্চ) ৩টায় উপজেলা আওয়ামী লীগের আয়োজনে উপজেলা পরিষদের সামনে এক প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধনে এ ঘোষণা দেয়া হয়।

জানা যায়, মঙ্গলবার বিকালে রাজশাহী মহানগরীর পাঠানপাড়ায় একটি কমিউনিটি সেন্টার চত্বরে বিএনপির বিভাগীয় সমাবেশ অনুষ্ঠিত হয়। এ সমাবেশে চেয়ারপারসনের উপদেষ্টা ও রাজশাহী সিটি করপোরেশনের সাবেক মেয়র মিজানুর রহমান মিনু প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে ‘অশোভন’ ও ‘উস্কানিমূলক’ বক্তব্য দেন। 

এ বক্তব্যের প্রতিবাদে আয়োজিত মানববন্ধন ও সমাবেশে বাঘা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল বলেন, বিএনপি রাজপথের আন্দোলনে ব্যর্থ হয়ে ষড়যন্ত্রের চেষ্টা করছে। মিনুর বক্তব্যে মাননীয় প্রধানমন্ত্রীর মানক্ষুন্ন হয়েছে। দেশের শান্তি ও নিরাপত্তা বিঘ্নিত সৃষ্টি হয়েছে। মিনুকে অনতিবিলম্বে তার বক্তব্য প্রত্যাহার করে সাংবাদিক সম্মেলনের মাধ্যমে ৭২ ঘণ্টার মধ্যে জাতির সামনে ক্ষমা চাওয়ার আহ্বান জানান।এসময় উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে তাকে অবাঞ্ছিত ঘোষণা করা হয়।

আয়োজিত মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল। সাংগঠনিক সম্পাদক ওয়াহেদ সাদিক কবীরের পরিচালনায় বক্তব্য রাখেন যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম মন্টু, অধ্যক্ষ নছিম উদ্দিন, সদস্য মাসুদ রানা তিলু।

সোনালীনিউজ/আইএ

Wordbridge School
Link copied!