• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৩ মে, ২০২১, ৩০ বৈশাখ ১৪২৮
abc constructions

বাঁশখালীতে শ্রমিক নিহতে বিচার বিভাগীয় তদন্ত দাবি জিএম কাদেরের


নিজস্ব প্রতিবেদক এপ্রিল ১৮, ২০২১, ১২:৩৯ পিএম
বাঁশখালীতে শ্রমিক নিহতে বিচার বিভাগীয় তদন্ত দাবি জিএম কাদেরের

ফাইল ছবি

ঢাকা : চট্টগ্রামের বাঁশখালীতে কয়লা ভিত্তিক বিদ্যুত কেন্দ্রে গতকালের সংঘর্ষে পাঁচ শ্রমিক নিহতের ঘটনায় বিচার বিভাগীয় তদন্ত কমিটি গঠনের দাবি জানিয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জনবন্ধু গোলাম মোহাম্মদ কাদের। 

রোববার (১৮ এপ্রিল) এক বিবৃতিতে সংঘর্ষের ঘটনায় প্রকৃত দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়ার দাবিও জানান জাতীয় পার্টি চেয়ারম্যান।

বিবৃতিতে জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের বলেন, গণমাধ্যমে প্রকাশিত সংবাদে জানা গেছে, বকেয়া বেতন-ভাতা পরিশোধ এবং পবিত্র রমজানের ইফতার, সেহরী এবং তারাবিহ ঠিক রেখে কর্মঘন্টা নির্ধারণের দাবিতে আন্দোলন করছিলো শ্রমিকরা। কেন এবং কোন পরিস্থিতিতে আন্দোলনরত শ্রমিকদের ওপর পুলিশের গুলি চালাতে হলো তা খতিয়ে দেখা জরুরি হয়ে পড়েছে। পবিত্র মাহে রমজানে এমন হতাহতের ঘটনা মেনে নেয়া যায় না। 

বিবৃতিতে জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের নিহতদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান। তিনি বলেন, সংঘর্ষের ঘটনায় নিহত ও আহতদের যৌক্তিক ক্ষতিপূরণ দিতে হবে। এছাড়া আহতদের সুচিকিৎসা নিশ্চিত করতে সংশ্লিষ্টদের প্রতি আহবান জানান জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের।

সোনালীনিউজ/এসআই/এমএএইচ

Haque Milk Chocolate Digestive Biscuit
Wordbridge School