• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৩ মে, ২০২১, ৩০ বৈশাখ ১৪২৮
abc constructions

জরুরি সংবাদ সম্মেলন ডেকেছেন মির্জা আব্বাস


নিজস্ব প্রতিবেদক এপ্রিল ১৮, ২০২১, ০১:৫৪ পিএম
জরুরি সংবাদ সম্মেলন ডেকেছেন মির্জা আব্বাস

ঢাকা : জরুরি সংবাদ সম্মেলন ডেকেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস।

রোববার (১৮ এপ্রিল) বিকেল ৩টায় রাজধানীর দক্ষিণ শাহজাহানপুরে নিজ বাসভবন এই সংবাদ সম্মেলন করবেন তিনি।

মির্জা আব্বাসের ঘনিষ্ঠ বিএনপির এক কেন্দ্রীয় নেতা জানান, ইলিয়াস আলী 'গুম' হওয়ার বিষয়ে গত শনিবার (১৭ এপ্রিল) এক ভার্চুয়াল সভায় মির্জা আব্বাসের বক্তব্য নিয়ে বিভ্রান্তির সৃষ্টি হয়েছে। তিনি যে বক্তব্য দিয়েছেন গণমাধ্যমে তা ভিন্নভাবে উপস্থাপিত হয়েছে। তিনি কী বলতে চেয়েছেন বা কী বোঝোতে চেয়েছেন তা ব্যাখ্যা করতেই আজকের সংবাদ সম্মেলন।

এর আগে, শনিবারের এক আলোচনা সভায় মির্জা আব্বাস বলেন, ইলিয়াস গুম হওয়ার আগের রাতে দলীয় অফিসে কোনো এক ব্যক্তির সঙ্গে তার বাকবিতণ্ডা হয়। ইলিয়াস তাদের খুব গালিগালাজ করেছিল। তারপরই তিনি গুম হন। আমি জানি, বাংলাদেশ সরকার বা আওয়ামী লীগ সরকার ইলিয়াসকে গুম করে নাই। কিন্তু গুমটা করলো কে? এই সরকারের কাছে আমি এটা জানতে চাই।

ভার্চুয়াল সভায় উপস্থিত দলের মহাসচিব মির্জা ফখরুলকে উদ্দেশ করে তিনি আরও বলেন, পেছন থেকে দংশন করা সাপগুলো আমাদের দলে এখনও রয়ে গেছে। যদি এদেরকে দল থেকে বিতাড়িত না করেন, তাহলে কোনো পরিস্থিতিতেই দল সামনে এগুতে পারবেন না।

প্রসঙ্গত, ২০১২ সালের ১৭ এপ্রিল রাজধানীর বনানী থেকে গাড়িচালক আনসার আলীসহ নিখোঁজ হন ইলিয়াস আলী। বরাবরই সরাকারের দিকে অভিযোগের আঙুল তুলেছে বিএনপি। তবে সরকার এই ঘটনার সঙ্গে সংশ্লিষ্টা বরাবরাই অস্বীকার করেছে আসছে। কিন্তু মির্জা আব্বাসের এমন বক্তব্যে রাজনৈতিক মহলে তীব্র প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে।

সোনালীনিউজ/এমটিআই

Haque Milk Chocolate Digestive Biscuit
Wordbridge School