• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

হেফাজতের প্রতি দুর্বলতা দেখানোর কোনো সুযোগ নেই: নানক


নিজস্ব প্রতিবেদক এপ্রিল ২০, ২০২১, ০৫:২৪ পিএম
হেফাজতের প্রতি দুর্বলতা দেখানোর কোনো সুযোগ নেই: নানক

সংগৃহীত ছবি

ঢাকা: হেফাজতের মতলববাজরা ধর্মপ্রাণ মুসলমানদের বিপথে নিতে চায়। তাদের প্রতি দুর্বলতা দেখানোর কোনো সুযোগ নেই বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক।

মঙ্গলবার (২০ এপ্রিল) রাজধানীর কলাবাগানে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ আয়োজিত করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের ফ্রি অক্সিজেন সেবা সার্ভিসের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। 

জাহাঙ্গীর কবির নানক বলেন, যারা ধর্মের নাম ব্যবহার করে এদেশের ধর্মপ্রাণ মুসলমানদের বিপথে নিতে চায় তারা মতলববাজ।  তাদেরকে বরদাশত করা হবে না। আমাদের সবাইকে ঐক্যবদ্ধ হয়ে এই ধরনের মতবাদদেরকে প্রতিহত করতে হবে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি জনগণকে আস্থা রাখার আহ্বান জানিয়ে তিনি বলেন, আমরা দেখেছি আগের লকডাউনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আওয়ামী লীগের নেতাকর্মীরা কৃষকের ধান কেটে ঘরে তুলে দিয়েছেন, সবার ঘরে ঘরে খাবার পৌঁছে দিয়েছেন। করোনার দুর্যোগে দেশের জনস্বার্থে কাজ করতে গিয়ে দলের অনেক নেতা-কর্মী আক্রান্ত হয়ে মারা গেছেন।

নানক বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার প্রতি আস্থা রাখুন এই লকডাউনেও তার নির্দেশে আওয়ামী লীগের সব পর্যায়ের নেতাকর্মীরা জনগণের পাশে থাকবেন।

সোনালীনিউজ/এমএইচ

Wordbridge School
Link copied!