• ঢাকা
  • সোমবার, ২০ সেপ্টেম্বর, ২০২১, ৪ আশ্বিন ১৪২৮
abc constructions

নির্বাচনী ইশতেহার নিয়ে আলোচনা শুরুর নির্দেশ শেখ হাসিনার


নিজস্ব প্রতিবেদক সেপ্টেম্বর ১১, ২০২১, ০৯:২৯ পিএম
নির্বাচনী ইশতেহার নিয়ে আলোচনা শুরুর নির্দেশ শেখ হাসিনার

স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভায় সভাপতিত্ব করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ছবি : পিআইডি

ঢাকা: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ইশতেহার নিয়ে আলোচনা শুরু করার নির্দেশ দিয়েছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।‌

শনিবার (১১ সেপ্টেম্বর) প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে আওয়ামী লীগের সংসদীয় বোর্ড ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের যৌথ সভায় এ নির্দেশ দেন তিনি।

সভায় প্রার্থী বাছাইয়ের পাশাপাশি আওয়ামী লীগের সাংগঠনিক বিষয়ে আলোচনা হয়েছে হয়েছে বলে জানা গেছে। সভায় প্রধানমন্ত্রী বলেছেন, করোনার প্রকোপ যেহেতু কমেছে আমি (শেখ হাসিনা) চাই আপনারা কাজ শুরু করেন। আমরা ইতোমধ্যে পরিকল্পনা গ্রহণ করেছি। অতীতে যারা বিদ্রোহ প্রকাশ করে নৌকার বিপক্ষে কাজ করেছে তাদের মনোনয়ন না দেওয়ার বিষয়টি নিশ্চিত করেছি।

সভা সূত্রে জানা যায়, আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা উপস্থিত নেতাদের উদ্দেশে বলেন, আপনারা  বিভিন্ন এলাকায় সম্মেলনে গিয়ে এমন লোকের হাতে নেতৃত্ব দেবেন যারা দলের জন্য নিবেদিত প্রাণ, দলের জন্য কাজ করে এবং দলের সঙ্গে সম্পৃক্ত।

নাম প্রকাশে অনিচ্ছুক মনোনয়ন বোর্ডের এক সদস্য সাংবাদিকদের বলেন, নেত্রী আবারও বলেছেন আগামী নির্বাচনের প্রস্তুতি নিতে। নির্বাচনী ইশতেহারে অর্থনৈতিক পলিসি কী হবে সেটা নিয়েও কাজ শুরু করতে বলেছেন।

সভায় দলটির সভাপতি শেখ হাসিনা বলেন, মূল লক্ষ্য সম্মেলন করা। দলকে আরও শক্তিশালী করেন। সম্মেলনের মধ্য দিয়ে লিডারশিপ ঠিক করেন। নির্বাচন যতই ঘনিয়ে আসবে ততই বিরোধী পক্ষের মিথ্যা প্রচার, অসত্য বক্তব্য ও গুজব বাড়বে। এগুলো মোকাবিলা করতে হবে।

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, যেখানেই যাবেন আপনারা সবাই দেশের উন্নয়নে সরকারের অবদান প্রচার করবেন। তাদের অসত্য প্রমাণ করবেন যুক্তিতর্কে।

সোনালীনিউজ/আইএ
 

Haque Milk Chocolate Digestive Biscuit
Dutch Bangla Bank Agent Banking
Wordbridge School
Sonali IT Pharmacy Managment System