• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ অক্টোবর, ২০২১, ১৩ কার্তিক ১৪২৮
বিএনপিকে জাফরুল্লাহ

মিন মিন কথা বাদ দিয়ে মাঠে নামেন


নিজস্ব প্রতিবেদক সেপ্টেম্বর ২৩, ২০২১, ০১:৩১ পিএম
মিন মিন কথা বাদ দিয়ে মাঠে নামেন

ঢাকা : মিন মিন কথা বাদ দিয়ে বিএনপি নেতাদের মাঠে নামার পরামর্শ দিয়েছেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী। বিএনপি নেতাদের উদ্দেশে তিনি বলেন, হাতি ঘোড়া মারবেন, এমন মিন মিন কথা বাদ দেন, মাঠে নামেন।

বুধবার (২২ সেপ্টেম্বর) জাতীয় প্রেসক্লাবে ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টির ৩২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে আয়োজিত আলোচনা সভার প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

খালেদা জিয়া সাহসী নারী উল্লেখ করে জাফরুল্লাহ চৌধুরী বলেন, প্রথমবার যখন ক্ষমতায় এসেছিলেন তখন আমি বলেছিলাম ট্রানজিট দিয়েন না। তিনি আমার পরামর্শ নিয়েছিলেন। আজকে দেখেন ট্রানজিটে কী পরিমাণ লুট হচ্ছে, এ জন্য বলি আমাদের খালেদা জিয়াকে দরকার। ওনাকে আরও ছয় মাসের জামিন দিয়েছে সরকার। যদি ছয় মাস জেল স্থগিত করা হয় তাহলে তো উনি মুক্ত। আজীবনের জন্য তিনি কবে মুক্ত হবেন সে চেষ্টা এবার করুন।

বিএনপি নেতাদের উদ্দেশ করে তিনি বলেন, এই ভোট ডাকাতদের সরাতে চাইলে শেখ সাহেবের (বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান) কথা, লাঠিসোঁটা যা আছে সব নিয়ে নেমে পড়েন। দেখেন তারা কোথায় পালায়। এই ভোট ডাকাতরা পালিয়ে ভারতে যেতে বাধ্য হবে।

তিনি বলেন, বর্তমান ভোট ডাকাতদের সরিয়ে অন্য কাউকে ক্ষমতায় আনলে হবে না। একটা সুষ্ঠু সরকার প্রয়োজন। যেখানে জনগণের অধিকার থাকবে। আমার ভোট আমি যাকে ইচ্ছা তাকে দেবো। ধর্মের নামে অনাচার হবে না।

আলেমদের উদ্দেশে তিনি বলেন, আপনাদের দায়িত্ব অনেক। আপনাদের আমরা শ্রদ্ধা করি, সম্মান করি। অন্যরা দোষ করলে দোষ কম হয়, আপনারা দোষ করলে দোষটা বেশি হয়। আপনারা আমাদের নেতা। যে নামাজ পড়ে না তার বিচার করার দায়িত্ব আপনাদের না। খোদা বিচার করবেন।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) সৈয়দ মুহাম্মদ ইবরাহিম বীর প্রতীক, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, বিএনপির ভাইস-চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু প্রমুখ।

সোনালীনিউজ/এমটিআই

Haque Milk Chocolate Digestive Biscuit
Wordbridge School
Sonali IT Pharmacy Managment System