• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

খালেদা জিয়া সুস্থ আছেন: ফখরুল


নিজস্ব প্রতিবেদক অক্টোবর ২৫, ২০২১, ০৫:৫২ পিএম
খালেদা জিয়া সুস্থ আছেন: ফখরুল

ঢাকা: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার একটি মাইনর অপারেশন করা হয়েছে। এখন তিনি সুস্থ আছেন বলে জানিয়েছেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। 

সোমবার (২৫ অক্টোবর) বিকেলে গুলশানে বিএনপির চেয়ারপারসনের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ কথা জানান তিনি। 

সংবাদ সম্মেলনেমির্জা ফখরুল বলেন, অনেকেই দেশনেত্রীর শারীরিক বিষয়ে জানতে চেয়েছেন। তার স্বাস্থ্যের সর্বশেষ অবস্থা সঠিকভাবে জানানোর জন্য আজকের এ সংবাদ সম্মেলন। আমি এটুকু বলতে চাই, আপনারা নিশ্চিত থাকুন দেশনেত্রী খালেদা জিয়া এখন একদম সুস্থ আছেন। কিছুক্ষণ আগে তার সঙ্গে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান, তার ভাই কথা বলেছেন এবং আমাদের যে দুজন চিকিৎসক আমার দু-পাশে বসে আছেন তারা নিশ্চিত করেছেন যে তিনি অত্যন্ত সুস্থ আছেন। ভালো আছেন। তার কোনো রকম বিপদের কোনো সম্ভাবনা নেই।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে মির্জা ফখরুল বলেন,  চিকিৎসকরা বার বার বলেছেন তার অ্যাডভান্স চিকিৎসার জন্য এখন কোনো অ্যাডভান্স সেন্টার নেই। সেজন্য তার পরিবারের পক্ষ থেকে বাইরে নেওয়ার জন্য আবেদন করা হয়েছিল। কিন্তু দুর্ভাগ্য আমাদের, আমরা এমন একটা দেশে বাস করি একটা সাধারণ মানুষেরও চিকিৎসা পাওয়ার অধিকার আছে। তার এ অধিকার সরকার দেয়নি। আমরা আবার বলছি, চিকিৎসকও বলেছেন, সি নিডস অ্যাডভান্স ট্রিটমেন্ট ইন অ্যাডভান্স সেন্টার। সেজন্য আইনগতভাবে কোনো বাধা আছে বলে মনে করি না। কারণ তিনি জামিন পাওয়ার অধিকার রাখেন। কেন জামিন পাবেন না। এটা কোনো দয়া নয়। এটা একটা মিথ্যা মামলা তারপরও বলছি এই ধরনের মামলায় জামিন পাওয়ার অধিকার আছে।

সংবাস সম্মেলনে ফখরুলের পাশেই বসে ছিলেন খারেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসক ডা. জাহিদ হোসেন।তিনি বলেন, ম্যাডামের ছোট একটি বায়োপসি করা হয়েছে। অপারেশনের পরে তার সঙ্গে ছেলে তারেক রহমান কথা বলেছেন। ছোট ভাই শামীম ইস্কান্দারও কথা বলেছেন। ছোট ছেলের স্ত্রী সৈয়দা শর্মিলা রহমান সিঁথি কথা বলেছেন। এখন তিনি আইসিইউতে চিকিৎসাধীন আছেন। তবে তিনি ভালো আছেন। 

সোনালীনিউজ/আইএ

Wordbridge School
Link copied!