• ঢাকা
  • শনিবার, ২৭ নভেম্বর, ২০২১, ১২ অগ্রহায়ণ ১৪২৮

খালেদা জিয়া ইস্যু : রাজধানীতে বিক্ষোভে যুবদল


নিজস্ব প্রতিনিধি নভেম্বর ২৫, ২০২১, ১১:৪২ এএম
খালেদা জিয়া ইস্যু : রাজধানীতে বিক্ষোভে যুবদল

ছবি : সংগৃহীত

ঢাকা : বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার জন্য বিদেশ নেয়ার দাবিতে বিক্ষোভ-সমাবেশে নেমেছে জাতীয়তাবাদী যুবদল।

বৃহস্পতিবার (২৫ নভেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে রাজধানীতে জাতীয় প্রেস ক্লাবের সামনে বিক্ষোভ সমাবেশ শুরু হয়। সারা দেশেই এ কর্মসূচি পালনের কথা রয়েছে যুবদলের।

সমাবেশে বিএনপি ও এর বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা যোগ দিয়েছেন। সমাবেশ ঘিরে বিপুল সংখ্যক আইনশৃঙ্খলাবাহিনীর সদস্য মোতায়েন করা হয়েছে।

এর আগে বুধবার (২৪ নভেম্বর) এক সংবাদ সম্মেলনে মির্জা ফখরুল ইসলাম আলমগীর ৮ দিনের কর্মসূচি ঘোষণা করেন। তারই অংশ হিসেবে প্রথম দিন যুবদলের এই বিক্ষোভ কর্মসূচি শুরু হয়েছে।

কর্মসূচির অংশ হিসেবে শুক্রবার (২৬ নভেম্বর) খালেদা জিয়ার আশু রোগমুক্তি কামনায় মসজিদে মসজিদে দোয়া মাহফিল ও ধর্মীয় উপাসনালয়ে প্রার্থনা সভা করবে বিএনপি।

এছাড়া ২৮ নভেম্বর স্বেচ্ছাসেবক দল, ১ সেপ্টেম্বর ছাত্র দল এবং ৩ নভেম্বর কৃষক দল ঢাকাসহ সারাদেশে বিক্ষোভ সমাবেশ, ২ নভেম্বর মুক্তিযোদ্ধা দল মানববন্ধন, ৪ নভেম্বর মহিলা মৌন মিছিল এবং ৩০ নভেম্বর বিভাগীয় সদরে সমাবেশ করবে বিএনপি।

১৩ নভেম্বর বিকেলে খালেদা জিয়াকে গুলশানের বাসভবন ফিরোজা থেকে এভারকেয়ারে ভর্তি করা হয়। শারীরিক অবস্থার কিছুটা অবনতি হওয়ায় পরের দিন ভোরে তাকে সিসিইউতে নেয়া হয়। সেখানেই চিকিৎসা চলছে তার।

খালেদার মুক্তি ও উন্নত চিকিৎসার জন্য তার পরিবার ও দল থেকে সরকারের প্রতি বারবার আহ্বান জানানো হলেও তাতে সাড়া মিলছে না।

সোনালীনিউজ/এমএএইচ

Haque Milk Chocolate Digestive Biscuit
Wordbridge School
Sonali IT Pharmacy Managment System