• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

‘প্রধানমন্ত্রী বলেছেন, আইভী নির্বাচিত হলে উন্নয়নের দায়িত্ব আমার’


নিজস্ব প্রতিবেদক জানুয়ারি ১৪, ২০২২, ০৮:৪৯ পিএম
‘প্রধানমন্ত্রী বলেছেন, আইভী নির্বাচিত হলে উন্নয়নের দায়িত্ব আমার’

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচন সামনে রেখে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক বলেন, এ নারায়ণগঞ্জের উন্নয়নের জন্য আপনারা আইভীকে নির্বাচিত করুন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপনাদের কাছে তার সালাম পৌঁছে দিয়েছেন। তিনি বলেছেন, ‘আমার পক্ষ থেকে যদি সেলিনা হায়াৎ আইভী নির্বাচিত হয়। তাহলে নারায়ণগঞ্জের উন্নয়নের সব দায়িত্ব আমি নেব।’

শুক্রবার (১৪ জানুয়ারি) বিকেলে নারায়ণগঞ্জের ২ নম্বর রেলগেট এলাকায় নৌকার পক্ষে এক পথসভায় নানক এসব কথা বলেন। তিনি আরও বলেন, আগামী ১৬ তারিখ নির্বাচন। এ নির্বাচনকে সামনে রেখে আজকের এ পথসভা। পথসভায় আমাদের সাবেক মেয়র মরহুম জননেতা আলী আহমদ চুনকার সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার স্নেহের পাত্রী। তিনবার তিনি নারায়ণগঞ্জের মেয়র ও চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছেন।

নানক বলেন, নির্বাচনে কেউ কেউ অশান্তি সৃষ্টি করার চেষ্টা করছে। গতকাল আমরা প্রশাসনকে বলেছি কোনো বিশৃঙ্খলা এ নারায়ণগঞ্জে হতে পারবে না। নির্বাচনকে ঘিরে সন্ত্রাসীদের উঁকি-ঝুঁকি আমরা মানবো না।

তিনি আরও বলেন, ডা. সেলিনা হায়াৎ আইভীকে নেত্রী মনোনয়ন দিয়েছেন। আমরা কথাও বলতে পারিনি। নেত্রী বোর্ডে বসেই বললেন এখানে কোনো আলোচনা হবে না। আমার প্রার্থী সেলিনা হায়াৎ আইভী।

‘সে আইভীকে নিয়ে আমরা আপনাদের মাঝে এসেছি। আইভী হঠাৎ করে আপনাদের মাঝে আসেনি। অগ্নিপরীক্ষায় পরীক্ষিত এ সেলিনা হায়াৎ আইভী। এ নারায়ণগঞ্জে সন্ত্রাসের বিরুদ্ধে রুখে দাঁড়িয়েছেন কে? সে আমাদের আইভী। সেই আইভীর আজকের পথসভায় আমি যদি ঢাকা থেকে না আসতাম-আমি বিশ্বাস করতে পারতাম না। আমি তো এ মাথা থেকে ও মাথা দেখতেই পারছি না।’

পথসভায় নারায়ণগঞ্জ সদর, বন্দর, সিদ্ধিরগঞ্জ ছাড়াও ফতুল্লা, পাগলা, রূপগঞ্জ, আড়াইহাজার ও সোনারগাঁয়ে হাজারো নেতাকর্মী উপস্থিত ছিলেন।

সোনালীনিউজ/আইএ

Wordbridge School
Link copied!