• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

আওয়ামী লীগের চরিত্রই হচ্ছে জোর করে ক্ষমতায় থাকা : ফখরুল


ঠাকুরগাঁও প্রতিনিধি মে ২০, ২০২২, ০৫:১২ পিএম
আওয়ামী লীগের চরিত্রই হচ্ছে জোর করে ক্ষমতায় থাকা : ফখরুল

ফাইল ফটো

ঠাকুরগাঁও : বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আওয়ামী লীগ সব সময় সন্ত্রাস করে, জোর করে ক্ষমতায় যায়। আওয়ামী লীগের চরিত্রই হচ্ছে জোর করে ক্ষমতায় থাকা। এর পরের নির্বাচনেও তারা জোর করে, সন্ত্রাস দিয়ে ক্ষমতায় যাওয়ার পরিকল্পনা করছে। তারা জনগণকে ভোট দেওয়ার কোনো সুযোগই দেয় না।

শুক্রবার (২০ মে) সকাল সাড়ে ১০টায় বিএনপি কার্যালয়ে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল ঠাকুরগাঁও জেলা শাখার আয়োজনে এক মতবিনিময় সভায় এসব কথা বলেন তিনি।

ফখরুল বলেন, আওয়ামী লীগের গত ১৪ বছরের ইতিহাস হচ্ছে জোর করে টিকে থাকার ইতিহাস। তারা সবকিছু পরিবর্তন করেছে। এমনকি তারা সংবিধান পরিবর্তন করে এটাকে সম্পূর্ণরূপে আওয়ামী সংবিধানে পরিণত করেছে।

মির্জা ফখরুল বলেন, ২১ বছর ক্ষমতার বাইরে ছিল আওয়ামী লীগ। ক্ষমতার বাইরে থাকলেই পচনশীল হয় না। বিএনপি হচ্ছে উচ্চগামী একটি দল, ঊর্ধ্বগামী দল, তা প্রমাণ করার জন্য একটি নিরপেক্ষ নির্বাচন যথেষ্ট। ওবায়দুল কাদেরের কোনো কথাকে গুরুত্ব দিই না আমরা। কারণ, তিনি নিজে কোনো কথা বলেন না। শেখ হাসিনা যা বলেন, তিনি সেটাই বলেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান, অর্থ সম্পাদক শরিফুল ইসলাম, স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক সোহেল রানা, সাংগঠনিক সম্পাদক রাসেদুল ইসলাম, সহসাংগঠনিক সম্পাদক নুরুজ্জামান নুরু প্রমুখ।

সোনালীনিউজ/এনএন

Wordbridge School
Link copied!