• ঢাকা
  • শনিবার, ২৫ জুন, ২০২২, ১২ আষাঢ় ১৪২৯

‘ক্ষমতায় গেলে মহাসচিবকে পুলিশ মন্ত্রী বানিয়ে দিব’


ঠাকুরগাঁও প্রতিনিধি: মে ২৬, ২০২২, ০৯:১৭ পিএম
‘ক্ষমতায় গেলে মহাসচিবকে পুলিশ মন্ত্রী বানিয়ে দিব’

ঠাকুরগাঁও: ‘আমরা ক্ষমতায় গেলে মহাসচিবকে পুলিশ মন্ত্রী বানিয়ে দিব। তাই যা করবেন একটু বুঝে শুনে করিয়েন। এখান থেকে চলে গেলেই বেঁচে যাবেন না। সবাইকে বিচারের আওতায় নিয়ে আসব।’ বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু প্রশাসনের কর্মকর্তাদের উদ্দেশে এসব কথা বলেছেন।

বৃহস্পতিবার (২৬ মে) দুপুরে ঠাকুরগাঁও জেলা বিএনপি আয়োজিত বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শামসুজ্জামান দুদু বলেন, বিএনপিকে দাবিয়ে রাখার জন্য ৩৫ লাখ মামলা দিয়েছে এই সরকার, মামলা দেওয়ার দিক থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নোবেল পাবেন। 

আওয়ামী লীগকে একটু সংযত হওয়ার আহ্বান জানিয়ে তিনি বলেন, ক্ষমতা চিরকাল থাকে না। আমরা ক্ষমতায় ছিলাম, এখন নেই। আমরা আবার আসব, তখন কী হবে। এমন অবস্থানে যাইয়েন না, যেখান থেকে ফেরত যেতে পারবেন না।

প্রধানমন্ত্রীর উদ্দেশে শামসুজ্জামান দুদু বলেন, জবাব না দিয়ে চলে যাবেন তা হবে না। দ্রব্যমূল্যের যে ঊর্ধ্বগতি, তাতে জনগণের অবস্থা নাজেহাল। ১০ টাকা কেজি চাল খাওয়াতে চেয়েছেন, এখন খাচ্ছি ৭০ টাকা কেজিতে। ঘরে ঘরে চাকরি দেবেন বলেছিলেন, কিন্তু দিয়েছেন মামলা। সব কিছুর হিসাব নেওয়া হবে।

এর আগে শহরের বিভিন্ন স্থান থেকে ছাত্রদল ও স্বেচ্ছাসেবক দলের কর্মীরা মিছিল নিয়ে জেলা বিএনপির কার্যালয়ে আসার সময় পুলিশ বাধা দেয়। সমাবেশ থেকে বিক্ষোভ মিছিল বের করতে চাইলেও পুলিশের সঙ্গে বাগবিতণ্ডা হয়।

জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমানের সভাপতিত্বে সমাবেশে আরও বক্তব্য দেন জেলা যুবদলের সভাপতি আবুনুর চৌধুরী, মহিলা দলের সভানেত্রী ফোরাতুন নাহার প্যারিস, স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক নুরুজ্জামান নুরু, ছাত্রদলের সভাপতি কায়েস প্রমুখ।

সোনালীনিউজ/আইএ

Wordbridge School
Sonali IT Pharmacy Managment System