• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

‘শেখ হাসিনাকে গালিগালাজ করার পরিণতি হবে ভয়াবহ’


নিজস্ব প্রতিনিধি মে ২৯, ২০২২, ০২:২৭ পিএম
‘শেখ হাসিনাকে গালিগালাজ করার পরিণতি হবে ভয়াবহ’

ফাইল ছবি

ঢাকা : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে অশ্রাব্য ভাষায় শ্লোগান ও গালিগালাজ করার পরিণতি ভয়াবহ হবে। 

রোববার (২৯ মে) সকালে সরকারি বাসভবনে এক ব্রিফিংয়ে বিএনপি নেতাদের উদ্দেশে এমন হুঁশিয়ারি দেন তিনি।

বিএনপি নেতাকর্মীদের হুঁশিয়ারি দিয়েছেন ওবায়দুল কাদের বলেন, ‘১৫ আগস্টের হাতিয়ার গর্জে উঠুক আরেকবার’- বিএনপি নেতাদের এমন শ্লোগান তাদের ঘাতক চরিত্রের পরিচয় আবারও স্পষ্ট করেছে। তারা এসব স্লোগান বন্ধ না করলে এর পরিণতি খুবই ভয়াবহ হবে।

তিনি বলেন, অশ্রাব্য ভাষায় শ্লোগানের পাশাপাশি বিএনপির বিভিন্ন নেতাকর্মী বঙ্গবন্ধুর পরিবার ও প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে গালিগালাজও করছেন। জনগণকে সঙ্গে নিয়ে এর প্রতিবাদ জানানো হবে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের

জাতীয় প্রেসক্লাবসহ বিভিন্ন জায়গায় বিএনপি ও তাদের দোসররা সমাবেশের নামে জনদুর্ভোগ সৃষ্টি করছে, তাদের বক্তব্য বিবৃতিতে কোন শালীনতা, সৌজন্যবোধও দেখাচ্ছে না উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়েও তারা নোংরা ভাষায় শ্লোগান দিচ্ছে, যা কোনো ভাবেই মেনে নেওয়া যায় না।

এ সরকারের অধীনে আর কোনো নির্বাচন হবে না, নির্বাচন হবে নিরপেক্ষ সরকারের অধীনে- বিএনপি মহাসচিবের এমন বক্তব্যের জবাবে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বাংলাদেশের জনগণ কোনো ব্যক্তি বা গোষ্ঠীর স্বেচ্ছাচারী ও দায়িত্বজ্ঞানহীন মন্তব্যকে মেনে নেয় না। কোনো ষড়যন্ত্রকারীর রক্তচক্ষু ও ত্রাসের কাছে মাথা নত করে না।

তিনি বলেন, বিএনপি প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান গণতান্ত্রিক সংস্কৃতি ও দেশের মানুষের গণতান্ত্রিক অধিকার বুটের তলায় পিষ্ট করে কারফিউ মার্কা গণতন্ত্র চাপিয়ে দিয়ে জাতির সঙ্গে তামাশা করেছিলেন। একই সঙ্গে সেনাপ্রধান এবং রাষ্ট্রপতির পদ দখল করে সংবিধান ও আইনকে ভূলণ্ঠিত করেছিলেন।

ওবায়দুল কাদের আরও বলেন, তারই পদাঙ্ক অনুসরণ করে সে অপরাজনীতির ঐতিহ্য বহন করে চলেছে আজকের বিএনপি। 

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!