• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

সাক্কু বললেন ‘সব ফাঁস করে দেব’


নিজস্ব প্রতিবেদক জুন ২৬, ২০২২, ০৩:৩৬ পিএম
সাক্কু বললেন ‘সব ফাঁস করে দেব’

মনিরুল হক সাক্কু।ফাইল ছবি:

কুমিল্লা: কুমিল্লা সিটি করপোরেশনের সদ্য সাবেক মেয়র মনিরুল হক সাক্কু বলেছেন, সম্প্রতি আমার বিরুদ্ধে নানা ধরনের অপপ্রচার চালানো হচ্ছে, ধৈর্যের সীমা অতিক্রম করলে আমিও সব কিছু ফাঁস করে দেব। যারা আমার বিরুদ্ধে কথা বলে তারা কি ধোয়া তুলসী পাতা? 

শনিবার সন্ধ্যায় বিএনপির সাবেক নেতা প্রয়াত মন্ত্রী অবসরপ্রাপ্ত লেফটেন্যান্ট কর্নেল আকবর হোসেন বীরপ্রতীকের ১৬তম মৃত্যুবার্ষিকীর অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। 

কুমিল্লা নগরীর নানুয়ার দীঘির পারে প্রয়াতের বাসভবনে এ মিলাদ এবং আলোচনাসভার আয়োজন করা হয়। এর আগে শুক্রবার নিজাম উদ্দিন কায়সারের নেতৃত্বে কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির কার্যালয়ে প্রয়াত আকবর হোসেনের আত্মার শান্তি কামনা করে দোয়া মাহফিল এবং আলোচনাসভার আয়োজন করা হয়েছে। সেখানে বিএনপি নেতাকর্মীরা সাক্কুর সমালোচনা করে বক্তব্য রেখেছিলেন। 

সাক্কু বলেন, ২০২৩ সালে দেশের পরিস্থিতি স্বাভাবিক থাকলে আগামী জাতীয় সংসদ নির্বাচনে কুমিল্লা-৬ আসনে আমি প্রার্থী হব। আগামী কুরবানির ঈদের পর আনুষ্ঠানিকভাবে দলের কার্যক্রমে অংশ নেব।

অনুষ্ঠানে বিএনপি নেতা নজরুল হক ভূঁইয়া স্বপন, সাক্কুর ছোট ভাই আইনজীবী কাইমুল হক রিংকুসহ দলীয় নেতারা বক্তব্য দেন। প্রয়াত আকবর হোসেন সদর আসন থেকে পাঁচবারের নির্বাচিত সংসদ সদস্য ছিলেন।

সোনালীনিউজ/আইএ

Wordbridge School
Link copied!