• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

সহযোদ্ধার শেষ বিদায়ে কাঁদলেন খাদ্যমন্ত্রী


নিজস্ব প্রতিবেদক জুলাই ৩, ২০২২, ১১:৪৪ এএম
সহযোদ্ধার শেষ বিদায়ে কাঁদলেন খাদ্যমন্ত্রী

ঢাকা : নওগাঁর নিয়ামতপুর উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আব্দুর রহমানের দাফন সম্পন্ন হয়েছে। জানাজায় অশ্রুসিক্ত চোখে সহযোদ্ধাকে বিদায় জানিয়েছেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার।

শুক্রবার (১ জুলাই) দুপুরে বার্ধক্যজনিত অসুস্থতায় রাজশাহী হাসপাতালে আব্দুর রহমানের মৃত্যু হয়। ঢাকা থেকে সেখানে ছুটে যান খাদ্যমন্ত্রী। আব্দুর রহমানের পরিবারের সদস্যদের সমবেদনা জানান। বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় পতাকা দিয়ে তাঁকে শেষ শ্রদ্ধা জানানো হয়।

জানাজার আগে খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেন, আব্দুর রহমান একজন সহজ সরল মানুষ ছিলেন। এলাকার মানুষের উন্নয়নের জন্য সর্বাত্মক সচেষ্ট ছিলেন। তিনি কখনো পদের জন্য আবদার করেননি। দলের নেতাকর্মীর কাছে তিনি ছিলেন একজন দক্ষ সংগঠক। তাঁর মৃত্যুতে স্থানীয় আওয়ামী লীগের অপূরণীয় ক্ষতি হয়ে গেল। সেই সঙ্গে আওয়ামী লীগের রাজনীতিতে তাঁর অবদানের কথা কৃতজ্ঞতার সঙ্গে স্মরণ করেন মন্ত্রী।

এ আওয়ামী লীগ নেতার চিরবিদায়ের সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ, সম্পাদক জাহিদ হাসান বিপ্লব, উপজেলা পরিষদ চেয়ারম্যান ফরিদ আহম্মেদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আব্দুল্লাহ আল মামুন, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির, সকল ইউপি চেয়ারম্যান, উপজেলা আওয়ামী লীগ, স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!