• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

সিরিজ বোমা হামলার প্রতিবাদে আ’লীগের বিক্ষোভ কর্মসূচি


নিজস্ব প্রতিবেদক আগস্ট ১১, ২০২২, ১২:২৫ পিএম
সিরিজ বোমা হামলার প্রতিবাদে আ’লীগের বিক্ষোভ কর্মসূচি

ঢাকা : বিএনপি-জামায়াত জোট সরকারের শাসনামলে সংঘটিত সারাদেশে সিরিজ বোমা হামলার প্রতিবাদে আগামী ১৭ আগস্ট দেশজুড়ে বিক্ষোভ কর্মসূচি পালন করবে আওয়ামী লীগ।

বুধবার (১০ আগস্ট) দলের দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

অপপ্রচার-গুজবের মাধ্যমে দেশবিরোধী অপশক্তি ও তার দোসদের সন্ত্রাস-নৈরাজ্য সৃষ্টির উসকানির প্রতিবাদে এই কর্মসূচি পালিত হবে বলে বিজ্ঞপ্তিতে বলা হয়।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এক বিবৃতিতে আওয়ামী লীগের জেলা-মহানগর, উপজেলা, থানা, পৌর ও ইউনিয়ন পর্যায় পর্যন্ত সব নেতাকর্মীকে এই কর্মসূচি পালনের সাংগঠনিক নির্দেশনা দিয়েছেন।

২০০৫ সালের ১৭ আগস্ট বিএনপি-জামায়াত জোট সরকারের আমলে দেশজুড়ে ৫ শতাধিক জায়গায় সিরিজ বোমা হামলা হয়। তারপর থেকে দিনটি সিরিজ বোমা হালার প্রতিবাদ দিবস হিসেবে পালন করে আসছে আওয়ামী লীগ।

এদিকে শোকাবহ আগস্ট মাসের ঘোষিত কর্মসূচি যথাযথভাবে পালনের জন্য বৃহস্পতিবার (১১ আগস্ট) বিকেল ৪টায় বঙ্গবন্ধু অ্যাভিনিউস্থ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এক জরুরি সভা আহ্বান করেছেন।

সভায় ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনসমূহের সভাপতি ও সাধারণ সম্পাদক অংশগ্রহণ করবেন। সভায় সংশ্লিষ্ট সবাইকে স্বাস্থ্যবিধি মেনে যথাসময়ে উপস্থিত থাকতে অনুরোধ জানানো হয়েছে।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!