abc constructions

মুন্সিগঞ্জে ট্রিপল মার্ডার আসামিদের গ্রেফতার ও শাস্তির দাবিতে স্বজনদের সংবাদ সম্মেলন


মুন্সীগঞ্জ প্রতিনিধি জুন ২৩, ২০২১, ০৩:৪২ পিএম
মুন্সিগঞ্জে ট্রিপল মার্ডার আসামিদের গ্রেফতার ও শাস্তির দাবিতে স্বজনদের সংবাদ সম্মেলন

প্রতিনিধি

মুন্সীগঞ্জ: মুন্সিগঞ্জ শহরের আলোচিত ট্রিপল মার্ডারের মূল আসামিদের গ্রেফতার ও শাস্তির দাবিতে সংবাদ সম্মেলন  করেছে নিহতের স্বজনরা। বুধবার (২৩ জুন) দুপুর ১২ টার দিকে মুন্সিগঞ্জ প্রেস ক্লাবের সফিউদ্দিন আহম্মেদ মিলনায়তনে এই সংবাদ সম্মেলন করা হয়। 

এ সময় নিহতের স্বজনরা জানান, স্বজন হারানোর পর থেকে আমরা সর্বহারা। আলোচিত ট্রিপল মার্ডারের প্রধান আসামী মো: জামাল হোসেন জামিনে বের হয়ে আমাদের নানানভাবে হুমকি দামকি দিয়ে হয়রানি করছে। তারা হত্যা মামলাকে হালকা করার জন্য উল্টো আমাদের নামে মিথ্যা লুটপাট ও অগ্নিসংযোগের মিথ্যা অভিযোগ করেন দায়ের করছে। যা তদন্তধীন সদর থানায় রয়েছে। আমরা সকলে স্বস্থি ও শান্তিতে বাঁচতে চাই। সেই সাথে খুনিদের ফাঁসি চাই। আর যেনো পুনরায় কোনো মায়ের কোল খালি হয়।

এই সংবাদ সম্মেলনে নিহত স্বজনদের মধ্যে নিহত আওলাদ হোসেনের স্ত্রী ও ট্রিপল হত্যা মামলার বাদি খালেদা আক্তার, নিহত ইমনের বাবা আবুল কাসেম ও নিহত সাকিবের বাবা বাচ্চু মিয়া উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ২৪ মার্চ সাড়ে ১১ টার দিকে শহরে উত্তর ইসলামপুর এলাকায় পূর্ব পরিকল্পিত ভাবে আওলাদ হোসেন মিন্টু, মো. ইমন পাঠান ও মো. সাকিব হোসেন কে দেশীয় অস্ত্র দিয়ে হত্যা করা হয়। এই মামলায় ১০ জন আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। বর্তমানে মামলাটি সি.আই.ডি তে রয়েছে।

সোনালীনিউজ/এমএস/এসআই

Haque Milk Chocolate Digestive Biscuit
Dutch Bangla Bank Agent Banking
Wordbridge School