abc constructions

দীপিকার পায়জামা খুলে যাওয়ার রহস্য ফাঁস 


বিনোদন ডেস্ক জুলাই ২৯, ২০২১, ০৫:৩৩ পিএম
দীপিকার পায়জামা খুলে যাওয়ার রহস্য ফাঁস 

ছবি : আনিশা পাড়ুকোন এবং দীপিকা পাড়ুকোন

ঢাকা : কয়েক মাস বিরতির পর আবারও নেটমাধ্যমে ফিরেছেন বলিউড তারকা দীপিকা পাড়ুকোন। ফিরেই ইনস্টাগ্রামে নতুন একটি ভিডিও পোস্ট করেছেন। ভৌতিক কায়দায় সেই ভিডিওতে মুগ্ধ নেটাগরিকরা। ভিডিওটির সঙ্গে ভূতের ইমোজিও জুড়ে দেন এই অভিনেত্রী।

কাজের ক্ষেত্রে দীপিকা এবং ব্যক্তি জীবনের দীপিকা যেন সম্পূর্ণ আলাদা। আর সেই তথ্যই ফাঁস করলেন অভিনেত্রীর ছোট বোন আনিশা পাড়ুকোন। অনেক দিন আগে নেহা ধুপিয়ার ‘চ্যাট শো’তে এসে আনিশা নিজের বোনের সম্পর্কে কথা বলতে গিয়ে একটি শব্দ ব্যবহার করেছিলেন, ‘বিরক্তিকর’।

আনিশার কথায়, ‘এ সব কথা মানুষের জানা উচিত। দীপিকাকে সকলে খুব মার্জিত মনে করেন। কিন্তু বাস্তবে সে একেবারে অন্য রকম।’

এ সময় একটি ঘটনারও বর্ণনা করেন আনিশা। দীপিকা ও আনিশা একই ঘরে ঘুমাতেন। একদিন সকাল ৭টার দিকে দীপিকার অ্যালার্ম বেজে উঠে। আনিশা বুঝতে পারেন, দীপিকা হয়তো এখন জিমে যাবেন। কিন্তু সেই অ্যালার্মে আনিশারও ঘুম ভেঙে যায়। হঠাৎ তিনি দেখতে পান, দীপিকা বিছানা ছেড়ে ওঠার সময়ে তার পায়জামা খুলে নিচে পড়ে গেছে।

আনিশার কথায়, ‘তখন মানুষ কী করে? পায়জামা তুলে নিয়ে পরে। কিন্তু দীপিকার তখন পায়জামার দিকে মন নেই। সে বরং আমায় দেখল, আমি ঘুম থেকে উঠে গেলাম কিনা।’ বোন তাকে এই অবস্থায় দেখছে কিনা সে সব নিয়ে ভ্রূক্ষেপ নেই দীপিকার। এমনটাই জানান আনিশা।

উল্লেখ্য, দীপিকার ছোট বোন আনিশা একজন গলফার। তিনি বাবা প্রকাশ পাড়ুকোনের পদাঙ্ক অনুসরণ করেছেন। অন্যদিকে দীপিকা বাবার মতো খেলার জগতে নিজের পেশা শুরু করলেও পরবর্তীতে হয়ে যান বলিউডের তারকা অভিনেত্রী।

সোনালীনিউজ/এসএন

Haque Milk Chocolate Digestive Biscuit
Dutch Bangla Bank Agent Banking
Wordbridge School