abc constructions

খারাপ সময়ে শিল্পার পাশে বোন শমিতা


বিনোদন ডেস্ক আগস্ট ২, ২০২১, ০৯:১২ পিএম
খারাপ সময়ে শিল্পার পাশে বোন শমিতা

ফাইল ছবি

ঢাকা: পর্নকাণ্ডে গ্রেপ্তার স্বামী ব্যবসায়ী রাজ কুন্দ্রার বিষয়ে এত দিন চুপ ছিলেন শিল্পা শেঠি। তবে সোমবার (২ আগস্ট) দুপুরে আনুষ্ঠানিক বিবৃতি দিয়েছেন তিনি।

শিল্পার ভাষ্য, ‘যেহেতু (মামলার) তদন্ত চলছে, মুম্বাই পুলিশ এবং ভারতের বিচারব্যবস্থার ওপর আমার পূর্ণ আস্থা রয়েছে।’ সেই সঙ্গে শিল্পা অনুরোধ করেন, সবাই যেন তার পরিবারকে সম্মান করেন এবং ‘মিডিয়া ট্রায়াল’ না করেন।

শিল্পার পাশে সবসময় দাঁড়িয়েছেন তার বোন শমিতা শেঠি। সোশ্য়াল মিডিয়ায়ও তিনি বিভিন্ন সময় বক্তব্য রেখেছেন।

সম্প্রতি কপিলা শর্মা শোয়ের একটি ক্লিপ ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে শমিতা শেঠি তার সঙ্গে শিল্পার সম্পর্ক কেমন তা বোঝাতে এক মন্তব্য করেছেন। তিনি জানান, ‘রাজ কুন্দ্রার সঙ্গে বোনের বিয়ের পর তিনি অবসাদে ভুগেছিলেন বেশ কিছুদিন। ছোটবেলা থেকে দিদির সঙ্গে অনেকটা সময় কাটিয়েছেন শমিতা। তাই তিনি বিয়ের পর চলে যাওয়ায় তা কোনোভাবেই মানতে পারেননি।

শমিতা বলেন, ‘আমি খুবই খুশি হই যখন রাজ-শিল্পার বিয়ে হয়ে। কিন্তু এক মাসের জন্য আমি অবসাদে চলে গিয়েছিলাম। কারণ শিল্পা যখন বাড়িতে থাকত তখন ওর সঙ্গে মজা করে সময় কাটাতাম। ও চলে যাওয়ার পর ওকে খুব মিস করতাম।’

এরপর দ্রুতই অবশ্য জামাইবাবুর সঙ্গে শমিতার বন্ধুত্ব হয়ে যায়। 

কপিলা শর্মা শোয়ে রাজ বলেন, শিল্পা সময় অনুযায়ী সব কাজ করেন, তাই তাড়াতাড়ি ডিনার সেরে ঘুমিয়ে পরেন। ফলে পার্টি করার সময় একমাত্র শালিই হয় তার সঙ্গী। অবশ্য রাজের এই বক্তব্যকে বেশ কটাক্ষ করেন নেটিজেনরা।

সোনালীনিউজ/আইএ

Haque Milk Chocolate Digestive Biscuit
Dutch Bangla Bank Agent Banking
Wordbridge School