abc constructions

আরও ৮ দিনের রিমান্ডে হেলেনা


নিজস্ব প্রতিনিধি আগস্ট ৩, ২০২১, ০৩:৪৩ পিএম
আরও ৮ দিনের রিমান্ডে হেলেনা

ফাইল ছবি

ঢাকা : আওয়ামী লীগের মহিলাবিষয়ক উপ-কমিটি থেকে সদ্য পদ হারানো হেলেনা জাহাঙ্গীরের ৮ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। পল্লবী থানায় করা বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন আইনে এবং প্রতারণার অভিযোগে করা দুটি মামলায় তাঁর এই রিমান্ড মঞ্জুর হয়।

মঙ্গলবার (৩ আগস্ট) রাজধানীর পল্লবী থানায় প্রতারণার ও টেলিযোগাযোগ আইনের পৃথক দুই মামলায় ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শাহিনুর রহমান শুনানি শেষে এ আদেশ দেন।

এদিন দুপুরে পল্লবী থানার পৃথক দুই মামলার তদন্ত কর্মকর্তা ১৪ দিনের রিমান্ডের আবেদন করে হেলেনা জাহাঙ্গীরকে আদালতে হাজির করেন মামলার তদন্ত কর্মকর্তা শেখ শাহানুর রহমান। শুনানি শেষে বিচারক প্রত্যেক মামলায় চার দিন করে মোট আট দিনের রিমান্ড মঞ্জুর করেন।

গত ৩১ জুলাই ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে মামলার তদন্ত কর্মকর্তা পল্লবী থানার পরিদর্শক (অপারেশন) ইয়ামিন কবির টেলিযোগাযোগ আইনে ৭ দিনের রিমান্ডের আবেদন করেন। একই দিনে মিরপুর থানার প্রতারণার অভিযোগে দায়ের করা মামলায় তদন্ত কর্মকর্তা ৭ দিনের রিমান্ড আবেদন করেন। উভয় আবেদনের পরিপ্রেক্ষিতে আজ বিচারক প্রত্যেক মামলায় ৪ দিন করে মোট ৮ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে গত ৩০ জুলাই ডিজিটাল নিরাপত্তা আইনে করা মামলায় ব্যবসায়ী হেলেনা জাহাঙ্গীরের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

সোনালীনিউজ/এমএএইচ

Haque Milk Chocolate Digestive Biscuit
Dutch Bangla Bank Agent Banking
Wordbridge School