abc constructions

‘থ্যাংক ইউ পিএম’ ক্যাম্পেইন শুরু


নিজস্ব প্রতিবেদক সেপ্টেম্বর ৯, ২০২১, ০৫:৩৫ পিএম
‘থ্যাংক ইউ পিএম’ ক্যাম্পেইন শুরু

ঢাকা: বঙ্গবন্ধুকন্যা ও আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনকে সামনে রেখে ‘থ্যাংক ইউ পিএম’ ক্যাম্পেইন চালু হয়েছে। ভিডিও ফুটেজ পাঠিয়ে অংশ নেওয়া যাবে এই ক্যাম্পেইনে।

২৮ সেপ্টেম্বর আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মবার্ষিকী উপলক্ষে আওয়ামী লীগ এবং তার সহযোগী সংগঠন বিভিন্ন কর্মসূচি পালন করবে। এর বাইরে আওয়ামী লীগ এবং দলের গবেষণা উইং সিআরআই আয়োজন করছে এই ‘থ্যাংক ইউ পিএম’ ক্যাম্পেইন।

আওয়ামী লীগ ওয়েব টিমের সমন্বয়ক তন্ময় আহমেদ বলেন, গত ১৩ বছরে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে নির্মিত বিভিন্ন অবকাঠামো, করোনাকাল ও ভ্যাকসিনে শেখ হাসিনার ভূমিকা, বিদ্যুৎ সুবিধা, আশ্রয়ন প্রকল্পসহ যার যার এলাকার জীবনমানের উন্নয়নে নির্মিত বিভিন্ন স্থাপনা নিয়েও ভিডিওচিত্র ধারণ করে পাঠানো যাবে এ ক্যাম্পেইনে।

তিনি বলেন, ভিডিওর শুরুতেই নিজের নাম, জেলা বা প্রতিষ্ঠানের নাম বলতে হবে। কোনো ধরনের সম্পাদনা না করে মূল ভিডিও চিত্রটি পাঠাতে উৎসাহিত করছে সিআরআই।কেউ চাইলে একাধিক বিষয়েও ভিডিও পাঠাতে পারবেন। ভিডিও পাঠানোর ঠিকানা: [email protected]; Google Drive/One Drive এর লিংক 'Shareable' বা 'Open' বা 'Anyone Can Get Access' এই অপশনগুলো Enable করে পাঠাতে হবে। অবশ্যই ভিডিও শেষ করতে হবে ‘ধন্যবাদ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’ বলে। ভিডিও পাঠানোর শেষ তারিখ ২০ সেপ্টেম্বর, ২০২১।

তন্ময় আহমেদ বলেন, প্রধানমন্ত্রীর হাতে দেশ এগিয়ে যাচ্ছে। তার প্রতি কৃতজ্ঞতা জানাতে জন্মদিন পালনে সব সংগঠনকে যুক্ত করা হবে। এছাড়াও প্রধানমন্ত্রী কীভাবে, কী কী কর্মসূচির মধ্য দিয়ে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন, প্রান্তিক মানুষের হাত ধরে সেসব উঠে আসবে এই ক্যাম্পেইনে।

তিনি বলেন, আমরা আশা করছি- দেশের মানুষ আগেরবারের মতোই ভিডিও বার্তার মাধ্যমে বঙ্গবন্ধুকন্যার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করবে। পরে ওই ভিডিওগুলো আওয়ামী লীগের ভ্যারিফায়েড পেজে দেখানো হবে।

তন্ময় বলেন, করোনাভাইরাস রোধে ব্যাপক টিকাদান, বিভিন্ন অবকাঠামোগত উন্নয়ন, বিদ্যুৎ, আবাসন প্রকল্পসহ শেখ হাসিনার বিভিন্ন উদ্যোগ এতে উঠে আসবে।

সোনালীনিউজ/আইএ

Haque Milk Chocolate Digestive Biscuit
Dutch Bangla Bank Agent Banking
Wordbridge School