• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

মরিশাসে সড়কে প্রাণ গেল ৪ বাংলাদেশির


আন্তর্জাতিক ডেস্ক নভেম্বর ৫, ২০২০, ০৮:৪৫ পিএম
মরিশাসে সড়কে প্রাণ গেল ৪ বাংলাদেশির

ছবি: সংগৃহীত

ঢাকা : মরিশাসে সড়ক দুর্ঘটনায় চার বাংলাদেশি নিহত হয়েছেন। আহত হয়েছে আরও কয়েক ডজন লোক। বৃহস্পতিবার (৫ নভেম্বর) সকাল সাড়ে ৭টার দিকে ভারত মহাসাগরের দ্বীপরাষ্ট্রটির রাজধানী পোর্ট লুইসের পাইল নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, আহতদের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক। তাদের পার্শ্ববর্তী হাসপাতালে ভর্তি করা হয়েছে। হতাহত সবাই দেশটির হাইবেক পার্টনার নির্মাণ কোম্পানিতে কাজ করতেন।

এক প্রবাসী বাংলাদেশি জানান, শ্রমিকরা বাসযোগে কাজে যাচ্ছিলেন। হঠাৎ গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে পাইল নামক স্থানে একটি বাসস্ট্যান্ডের ভেতরে ঢুকে পড়ে। এতে এ হতাহতের ঘটনা ঘটে।

নিহত চারজনের মরদেহ যত তাড়াতাড়ি সম্ভব দেশে পাঠানো হবে বলে দূতাবাস থেকে জানানো হয়েছে। এ ঘটনায় দেশটিতে প্রবাসী বাংলাদেশি কমিউনিটিতে শোকের ছায়া নেমে এসেছে।

দূতাবাস কর্মকর্তা মো. অহিদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, যত দ্রুত সম্ভব মরদেহ দেশে পাঠানোর চেষ্টা করা হচ্ছে। এখানকার শ্রম মন্ত্রণালয় যেন ক্ষতিপূরণের ব্যবস্থা করে সেজন্য দূতাবাস কাজ করছে।

তিনি বলেন, মরিশাসে বাংলাদেশ কমিউনিটির নেতাকর্মীরা আমাদের সার্বিক সহযোগিতা করছে। হাইকমিশন আহত সবার সঙ্গে যোগাযোগ রাখছে। আগামীকাল তাদের জানাজা হবে।

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!