• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর, ২০২২, ২৪ অগ্রহায়ণ ১৪২৯

আগেও স্ত্রী আছে আলিসান্দ্রার, টাকার লোভে বাংলাদেশে বিয়ে!


ইতালি সংবাদদাতা সেপ্টেম্বর ৪, ২০২২, ০৪:২২ পিএম
আগেও স্ত্রী আছে আলিসান্দ্রার, টাকার লোভে বাংলাদেশে বিয়ে!

ঢাকা: সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া ইতালির সেই যুবক ‘আলিসান্দ্র চিয়ারোমন্তে’ যিনি পরিবারকে না জানিয়ে বাংলাদেশে গিয়ে ঠাকুরগাঁওয়ের প্রত্যন্ত সীমান্ত এলাকা বালিয়াডাঙ্গী উপজেলার অজপাড়াগাঁ চাড়োলের খোকোবাড়ি গ্রামের মারকুস দাসের মেয়েকে ধুমধাম করে বিয়ে করেন।

আলিসান্দ্রা চিয়ারোমন্তে ইতালির লোম্বারদিয়া ( মিলান) বুস্তো গারল্ফো এলাকায় বসবাস করেন। এই যুবকের ইতালিতে স্ত্রী এবং ১০ বছরের একটি ছেলে রয়েছে।

খোঁজ নিয়ে জানা যায়, আলিসান্দ্র পরিবারের কাউকে না জানিয়ে তার এক বাংলাদেশি সহকর্মীর সাথে বাংলাদেশ যায়। পরিবারের লোকজনকে বলে যে কাজের জন্য তাকে কিছুদিন অন্য এক শহরে গিয়ে থাকতে হবে। কিছুদিন পরে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে পরিবারের লোকজন জানতে পারে যে সে বাংলাদেশে গিয়ে ঐ সহকর্মীর ভাতিজিকে বিয়ে করেছে।

আলিসান্দ্র ইতালিতে ফিরে আসলে পরিবার তার বিয়ের কথা জানতে চাইলে প্রথমে অস্বীকার করলেও পরে বলে যে, মেয়ের পরিবার মেয়েটিকে বিয়ে করে ইতালিতে আনার বিনিময়ে তাকে মোটা অংকের টাকা দেবে। এ ঘটনায় তার আগের স্ত্রী ছেলেকে নিয়ে বাড়ি থেকে অন্যত্র চলে গেছে বলে জানা গেছে।

এ বিষয়ে কথা বলতে আলিসান্দ্রর সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি। তবে ইতালিতে যে তার স্ত্রী এবং সন্তান রয়েছে সেটা নিশ্চিত করেছে তার পরিচিত অনেকেই।

সোনালীনিউজ/এম

Wordbridge School