• ঢাকা
  • মঙ্গলবার, ০১ ডিসেম্বর, ২০২০, ১৭ অগ্রহায়ণ ১৪২৭
Sonalinews.com

রেসিডেনসিয়াল কলেজে আরেক আবরারের মৃত্যু


নিজস্ব প্রতিবেদক নভেম্বর ২, ২০১৯, ১২:০০ পিএম
রেসিডেনসিয়াল কলেজে আরেক আবরারের মৃত্যু

ঢাকা : রাজধানীর রেসিডেনসিয়াল মডেল স্কুল অ্যান্ড কলেজে কিশোর আলোর একটি অনুষ্ঠানে নাইমুল আবরার (১৫) নামে এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। প্রাথমিকভাবে কলেজের পক্ষ থেকে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শিক্ষার্থীর মৃত্যুর বিষয়টি পুলিশকে না জানানোর কারণে তার মৃত্যুর খবরটি গোপন থাকে।  পরে সহপাঠীদের বিক্ষোভ ও ফেসবুকে পোস্টের কারণে বিষয়টি সামনে আসে।  আবরার ওই প্রতিষ্ঠানের নবম শ্রেণির দিবা শাখার শিক্ষার্থী ও আবাসিক ছাত্র ছিল।  তার গ্রামের বাড়ি নোয়াখালীতে।

জানা গেছে, শুক্রবার বিকেলে কলেজ ক্যাম্পাসে কিশোর আলো আয়োজিত ‘লাভেলো কিআনন্দ’ অনুষ্ঠানে অংশ নেয় আবরার।  অনুষ্ঠান চলাকালে মঞ্চের পেছনে বিদ্যুৎস্পৃষ্টে সে গুরুতর আহত হয়।  পরে আয়োজকরা তাকে উদ্ধার করে মহাখালীর ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গনেশ গোপাল বিশ্বাস বিষয়টি নিশ্চিত করেছেন।  তিনি জানান, কিশোর আলোর অনুষ্ঠানের মঞ্চের পেছনে আবরার বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যায়।  তবে পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই নিহতের মরদেহ হস্তান্তর করা হয়েছে।

আবরারের মৃত্যুর তথ্য নিশ্চিত হওয়ার পরেও অনুষ্ঠানটি চলতে থাকায় সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে ক্ষোভ প্রকাশ করেছেন অনেকেই।

এদিকে ফেসবুকে আবরারের মৃত্যু নিয়ে ফেসবুকে আবেগঘন পোস্ট দিয়েছেন কিশোর আলোর সম্পাদক আনিসুল হক। তিনি লিখেছেন, ‘গভীর দুঃখ প্রকাশ করেছেন।

সোনালীনিউজ/এএস

Sonali IT Pharmacy Managment System