• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

মহাখালী ফ্লাইওভারে মোটরসাইকেল চালকের মর্মান্তিক মৃত্যু


নিজস্ব প্রতিবেদক নভেম্বর ৭, ২০১৯, ১০:৩৬ এএম
মহাখালী ফ্লাইওভারে মোটরসাইকেল চালকের মর্মান্তিক মৃত্যু

ঢাকা: রাজধানীর মহাখালী ফ্লাইওভারে দুর্ঘটনায় এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। নিহত ব্যক্তির নাম নাসির উদ্দিন (২৩)। তিনি আজিমপুর নিউ পল্টন এলাকার মোখলেসুর রহমানের ছেলে।

বুধবার (৬ নভেম্বর) দিবাগত রাতে মহাখালী ফ্লাইওভারের ওপরে এক দুর্ঘটনায় আহত হন তিনি। সেখান থেকে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসেন এক বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী আব্দুল আউয়াল আলী। পরে পপুলার হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে আব্দুল আউয়াল জানান, মোটরসাইকেল নিয়ে বনানী থেকে মহাখালী ফ্লাইওভারে উঠার সময় দুর্ঘটনার কবলে পড়েন নাসির। তখন কয়েকজন ধরে তাকে সিএনজিতে তোলার সময় তিনি সহযোগিতা করেন। প্রথমে তাকে স্থানীয় একটি হাসপাতালে পরে ঢামেকে নিয়ে আসা হয়। পরে তার পরিবারের লোকজন সংবাদ পেয়ে ঢামেকে ছুটে আসেন।

এরপর নাসিরের বড় ভাই মো. মিরাজ হোসেন মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তবে ঠিক কীভাবে দুর্ঘটনাটি ঘটেছে সে ব্যাপারে বিস্তারিত কিছু জানা যায়নি।

মিরাজ হোসেন বলেন, দুর্ঘটনার খবর পেয়ে আমরা ঢামেকে ছুটে আসি। উন্নত চিকিৎসার জন্য পরে তাকে পপুলার হাসপাতালে নেয়া হয়। সেখানে নেয়ার পরে চিকিৎসক নাসিরকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে ঢাকা মেডিকেল পুলিশ ক্যাম্পের (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া জানান, মহাখালী ফ্লাইওভারে সড়ক দুর্ঘটনার পরপরই পথচারীরা নাসিরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে। পরে পরিবারের লোকজন উন্নত চিকিৎসার জন্য তাকে বাইরে নিয়ে যায়। এরপরে বিস্তারিত আর কিছুই জানা যায়নি।

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!