• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

লিকেজ মেরামত করতে গিয়ে তিতাসের ৩ কর্মী দগ্ধ


নিজস্ব প্রতিবেদক নভেম্বর ২৩, ২০২০, ১০:৪৭ এএম
লিকেজ মেরামত করতে গিয়ে তিতাসের ৩ কর্মী দগ্ধ

ঢাকা: রাজধানীর পান্থপথে গ্যাসের লাইনের লিকেজ মেরামত করতে গিয়ে বিস্ফোরণে তিতাস গ্যাসের তিন কর্মী দগ্ধ হয়েছেন। আহতরা হলেন— আব্দুল্লাহ, আজিম এবং রুহুল আমিন। তাদের উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে। 

রোববার (২২ নভেম্বর) সন্ধ্যার দিকে এ বিস্ফোরণের ঘটনা ঘটে। তিতাস গ্যাসের ধানমন্ডি জোনের টেকনিশিয়ান মির্জা রবিউল আলম এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, স্থানীয়দের মাধ্যমে খবর পাই পান্থপথ থেকে গ্রিন রোডে ঢোকার মুখে মাটির নিচে থাকা গ্যাসের লাইনে সমস্যা হচ্ছে। খবর পেয়ে মেরামতের টিম পাঠানো হয়। টিমের সদস্যরা সেখানে গিয়ে দাঁড়ানো মাত্র বিস্ফোরণ ঘটে।

তিতাসের ওই টেকনিশিয়ান আরো বলেন, বিস্ফোরণে আমাদের তিনজন সদস্য দগ্ধ হয়েছেন। তাদের মধ্যে আব্দুল্লাহ নামে তিতাসের একজন স্টাফ রয়েছেন। দগ্ধ আজিম ও রুহুল আমিন তিতাসের ডে লেবার। 

টেকনিশিয়ান রবিউল বলেন, বিস্ফোরণের ঘটনাটি কী কারণে ঘটেছে তা এখনো জানা যায়নি। তিতাস গ্যাসের লাইনের লিকেজ নাকি অন্য কোনো কারণ রয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের এএসআই আব্দুল খান ইনস্টিটিউটের কর্তব্যরত চিকিৎসকের বরাত দিয়ে জানান, এ ঘটনায় দুজনকে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে একজনের শরীরের ২৭ শতাংশ এবং আরেক জনের ৩০ শতাংশ পুড়ে গেছে। বাকি জনকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

সোনালীনিউজ/এমএইচ

Wordbridge School
Link copied!