• ঢাকা
  • শুক্রবার, ২২ জানুয়ারি, ২০২১, ৮ মাঘ ১৪২৭

নগরবাসীর সঙ্গে ফেসবুক লাইভে কথা বলবেন মেয়র আতিক


নিজস্ব প্রতিবেদক নভেম্বর ২৮, ২০২০, ১১:০৮ এএম
নগরবাসীর সঙ্গে ফেসবুক লাইভে কথা বলবেন মেয়র আতিক

ঢাকা: নির্বাচনী প্রতিশ্রুতি বাস্তবায়নে নগরবাসীর কথা শুনে এবং তাদের প্রয়োজন ও মতামত নিয়ে নগরের উন্নয়ন করার লক্ষ্যে ফেসবুক লাইভে জনতার মুখোমুখি হচ্ছেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) মেয়র মো. আতিকুল ইসলাম।

আগামী ১ ডিসেম্বর (মঙ্গলবার) সন্ধ্যা সাড়ে ৬টা থেকে সাড়ে সাতটা পর্যন্ত এক ঘণ্টা ফেসবুক লাইভে থাকবেন তিনি। হ্যাশট্যাগ “#জনতার_মুখোমুখি_নগরসেবক” অনুসরণ করে নগরবাসী সরাসরি কথা বলতে পারবেন মেয়র আতিকুল ইসলামের সঙ্গে।

মেয়র আতিকুল ইসলাম বলেন, নগর পরিকল্পনা ও পরিচালনায় স্বচ্ছতা, জবাবদিহিতা ও জনগণের অংশগ্রহণ নিশ্চিত করতেই আমি জনতার মুখোমুখি হচ্ছি। এ কর্মসূচির লক্ষ্য একটাই- সবাই মিলে গড়বো সবার ঢাকা, সুস্থ, সচল ও আধুনিক ঢাকা।

অনুষ্ঠানে মেয়র নগরীর বিভিন্ন সমস্যা, সমাধানের উপায়, নগরীর বিভিন্ন বিষয়ে পরিকল্পনা ও পরিচালনা সম্পর্কে সরাসরি কথা বলবেন। অনুষ্ঠানের সঞ্চালক হিসেবে থাকবেন চলচ্চিত্র অভিনেতা ফেরদৌস।

ডিএনসিসির অফিসিয়াল ফেসবুক পেজ facebook.com/dncc.gov.bd এবং মেয়রের অফিসিয়াল ফেসবুক পেজ facebook.com/atiqfordhaka-এ কর্মসূচি সংক্রান্ত পোস্টে নগরবাসী তাদের প্রশ্ন, মন্তব্য এবং মতামত লাইভ অনুষ্ঠানে যেমন দিতে পারবেন তেমনি আগেও করে রাখতে পারবেন। 

কমেন্ট বক্সে “#জনতার_মুখোমুখি_নগরসেবক” লিখে প্রশ্ন, মন্তব্য এবং মতামত লিখতে পারবেন তারা।

এক ঘণ্টার এ লাইভ অনুষ্ঠানের প্রথম ভাগে মেয়র আতিকুল ইসলাম ডিএনসিসিকে ঘিরে তার বিভিন্ন পরিকল্পনার কথা নগরবাসীকে জানাবেন, দ্বিতীয় ভাগে নগরবাসীর প্রশ্ন, মন্তব্য ও মতামতের উত্তর দেবেন এবং শেষ অংশে সাংবাদিকদের প্রশ্ন করার সুযোগ দেয়া হবে।

সোনালীনিউজ/এমএইচ