• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

নিজের মেয়ের বিরুদ্ধে জিডি করলেন বিচারপতি


নিজস্ব প্রতিবেদক জানুয়ারি ২৩, ২০২১, ০৪:৩৩ পিএম
নিজের মেয়ের বিরুদ্ধে জিডি করলেন বিচারপতি

ঢাকা: নিজের মেয়ে ও ইউটিউব চ্যানেল ‘মজার টিভি’র সিইও মাহসান স্বপ্নের বিরুদ্ধে সাধারণ ডায়েরি (জিডি) করেছেন বিচারপতি (অব.) শামছুল হুদা।

প্রতারণা ও মানহানির অভিযোগ এনে বৃহস্পতিবার (২১ জানুয়ারি) শাহবাগ থানায় নিজের মেয়ে তুহিন সুলতানা তপু ও মজার টিভির সিইও মাহসান স্বপ্নের বিরুদ্ধে সাধারণ ডায়েরিটি করেন শামছুল হুদা।

আরও পড়ুন<<>>সাবেক বিচারপতির মেয়ে ভিক্ষা করছেন ঢাকার রাস্তায়

অভিযোগে বলা হয়, বিচারপতির মেয়ে তুহিন সুলতানা তপু দীর্ঘদিন ধরেই পরিবার বিচ্ছিন্ন। তার সাথে কোন ধরণের সম্পর্কই নেই বিচারপতির পরিবারের। এর আগে বাসায় গিয়ে টাকা ও স্বর্ণালঙ্কার নিয়ে উধাও হওয়ার অভিযোগে মামলাও হয় তার নামে।

তুহিন সুলতানা তপু ও মজার টিভির সিইও মাহসান স্বপ্ন

তবে সম্প্রতি ইউটিউব চ্যানেল মজার টিভিতে বিভিন্ন ধরণের ভিডিও বানিয়ে বিচারপতিকে হেনস্তা করার পায়তারা চলছে। এর সাথে জড়িত থাকার অভিযোগে মজার টিভির মাহসান স্বপ্নকেও দায়ী করা হয়েছে সাধারণ ডায়েরিতে।

এ বিষয়ে শাহবাগ থানার উপ পরিদর্শক গোলাপ উদ্দিন মাহমুদ সাংবাদিকদের বলেন, একটা সাধারণ ডায়েরি হয়েছে। বিচারপতি মানহানির অভিযোগ এনে ডায়েরিটি করেছেন। তবে তার মেয়ে যদি কোন অধিকার নিয়ে যায় তাহলে তার বিষয়ে সদয় হওয়ার কথা জানিয়েছেন বিচারপতি।

অভিযোগের বিষয়ে মজার টিভির মাহসান স্বপ্ন বলেন, আমি আসলে মানবিকতার দিক থেকে বিবেচনা করে ভিডিও তৈরি করি। ধানমণ্ডিতে মায়ের বয়সী এক নারীকে পড়ে থাকতে দেখে আমি ওই ভিডিওটি তৈরি করেছিলাম। কিন্তু সেটা যে আমার জন্য এতটা নেতিবাচক হয়ে দাঁড়াবে তা বুঝতে পারিনি। ওই ভিডিওটির জন্য তিনি নানা হুমকির শিকার হচ্ছেন বলেও জানান।

সোনালীনিউজ/আইএ

Wordbridge School
Link copied!