• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৫ এপ্রিল, ২০২১, ২ বৈশাখ ১৪২৮
abc constructions

রাইড শেয়ারিং চালুর দাবিতে রাজধানীতে সড়ক অবরোধ


নিজস্ব প্রতিনিধি এপ্রিল ৭, ২০২১, ০৩:২৮ পিএম
রাইড শেয়ারিং চালুর দাবিতে রাজধানীতে সড়ক অবরোধ

ছবি : সংগৃহীত

ঢাকা : রাইড শেয়ারিং সেবা চালুর দাবিতে রাজধানীতে সড়ক অবরোধ করেছে চালকরা। বুধবার (৭ এপ্রিল) সকালে মিরপুরের কালশি শুরু করে  রাজধানীর বিভিন্ন সড়কের মোড়ে কিছু সময় অবস্থান করে মগবাজার মোড়ে জড়ো হয়ে চালকরা বিক্ষোভ করতে থাকেন। সড়কে তাঁরা অবস্থান নেওয়ায় এই সময় যানজটের সৃষ্টি হয়।

চালকদের দাবি, রাইড শেয়ারিং সেবা চালু করে দিতে হবে। একইসংগে পুলিশি হয়রানি বন্ধ করতে হবে। 

এ ব্যাপারে  ডিএমপি’র রমনা বিভাগের সহকারী কমিশনার নুর নবী জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা করছেন। এ জন্য প্রতিবাদকারীদের বুঝানোর চেষ্টা চলছে বলেও তিনি জানান।

পুলিশের হয়রানির সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, পুলিশ হয়রানি করছে না। শুধুমাত্র যাদের মোটরসাইকেলের কাগজপত্র ঠিক নেই, তাদেরকে মামলার আওতায় আনা হচ্ছে। এটি হয়রানি নয়, আইনগত ব্যবস্থা।

মাহফজ রাইডার বলেন, পরিবহন মালিকদের সরকারের উচ্চ মহলে লোক আছে। তারা তাদের হয়ে কথা বলেন। কিন্তু আমাদের কি হবে বাসা ফ্যামিলির লোকজন না খেয়ে আছে। আর তারা রাউড শেয়ার বন্ধ করে সব কিছু খোলা রেখেছে। এসব কে দেখবেন।

উল্লেখ্য, করোনা ভাইরাসের সংক্রমণ রোধে বৃহস্পতিবার (১ এপ্রিল) থেকে সব ধরনের রাইড শেয়ারিং সেবা বন্ধ রাখার বিষয়ে নিষেধাজ্ঞা দেয় বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ (বিআরটিএ)।

সোনালীনিউজ/আরএইচ/এমএএইচ

Haque Milk Chocolate Digestive Biscuit
Wordbridge School